চমক নিয়ে আসছেন তিশমা


প্রকাশিত: ১১:৫৬ এএম, ৩১ ডিসেম্বর ২০১৬

পপতারকা তিশমা তার ১৩তম একক অ্যালবাম প্রকাশ করছেন। অ্যালবামটির নাম ‘রয়্যালটি’। এতে পাওয়া যাবে নানা চমক। মোট ১০টি বাংলা ও ইংরেজি গান থাকছে এই অ্যালবামে। এবার হার্ড রক, সফট রক, মেলোডি, হিপ-হপ ও অ্যাকুস্টিক ধাঁচের গান করেছেন তিনি।

‘রয়্যালটি’ প্রকাশ হচ্ছে তিশমা অনলাইন ডটকম ওয়েবসাইটে। এ ছাড়া অ্যালবামটি পাওয়া যাবে অ্যামাজন, আইটিউনস ও অন্যান্য জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্মে।

তিশমা বললেন- “শনিবার (৩১ ডিসেম্বর) বের হচ্ছে তিনটি গান। এগুলো হলো ‘মনে মনে তোমাকে ভালোবাসি মনে হয়’, ‘ফ্লেম’ ও ‘রয়্যালটি’। জানুয়ারির শেষ পর্যন্ত প্রতি সপ্তাহে প্রকাশ হবে দুটি করে গান। আগামী মাসের প্রথম সপ্তাহে উন্মুক্ত হবে ‘মনে মনে তোমাকে ভালোবাসি মনে হয়’ গানের ভিডিও।”

রয়্যালটি’র গান লিখেছেন কবির বকুল, অনুরূপ আইচ, তানভীর তারেক, জনি হক, রবিউল ইসলাম জীবন, ফয়সাল রাব্বিকীন, সাজ্জাদ, জাহিদ ও তিশমা।

সব গানের সুর ও সংগীত পরিচালনা এবং যন্ত্রাণুষঙ্গ বাজিয়েছেন তিশমা নিজেই। এ নিয়ে নিজের পাঁচটি একক অ্যালবামের পুরো কাজ করলেন তিনি।

তিশমার নতুন গান পাওয়া যাবে এই ওয়েবসাইডে http://www.tishmaonline.com/

এনই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।