কারিনাকে বিয়ে করতে চেয়েছিলেন করণ জোহর


প্রকাশিত: ১০:৪৭ এএম, ১৩ মার্চ ২০১৫

কেন বিয়ে করেন না, কিংবা কবে বিয়ে করবেন এই নিয়ে বরাবরই আলোচনা হয় বলিউডের তারকা নির্মাতা করণ জোহরকে নিয়ে। তবে বিয়ে করলে কারিনা কাপুরের মতো মেয়েকেই করতেন বলে সম্প্রতি খোলামেলা এক স্বীকারোক্তি দিয়েছেন করণ।

সম্প্রতি করণ জোহর ও কারিনা কাপুর এক ম্যাগাজিনের কভার শুট করলেন একসঙ্গে। অনেকদিন পর একসঙ্গে আড্ডা দিলেন। আর সে সবের মধ্যেই করণ করে ফেললেন এই স্বীকারোক্তি।

তিনি জানালেন, সেই ১৭ বছর বয়সে কারিনাকে  প্রথম দেখেই ছবিতে কাস্ট করেছিলেন করণ। ক্রমে ক্রমে ইন্ডাস্ট্রিতে তারা ভালো বন্ধু হয়ে উঠেছিলেন। কোনো সমস্যা হলে কারিনা দ্বারস্থ হতেন করণের। একজন অভিনেত্রী, অন্যজন পরিচালক। তবু দুজনের কেমিস্ট্রি ছিল অসাধারণ। সাইফ আলি খানও দুজনেরই ভালো বন্ধু ছিলেন। সেখান থেকেই কারিনা-সাইফ প্রেম। তারপরেই কারিনা বেগম হয়েছেন পতৌদির নবাব পরিবারের। তাই কারিনাকে আর স্ত্রী হিসাবে পাওয়া হলো না করণের। তবে নিজের স্ত্রী যেন কারিনার মতোই হন এমনটাই চাইতেন তিনি।

এমনকী ঐশ্বরিয়ার মতো কারিনাকেও একজন ন্যাচারাল অ্যাক্টর মনে করেন কর। তার মতে, এরা জন্ম থেকেই অভিনেত্রী। শুধু ক্যামেরার সামনে মাঝে মাঝে আসে আর চলে যায়। শর্মিলা ঠাকুরের মতো কারিনাও যেভাবে বিয়ের পর নিজের কেরিয়ারের প্রতি ফোকাস ধরে রেখেছেন তাতেও খুশি করণ।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।