অসুস্থ শিশুদের পাশে রুনা লায়লা


প্রকাশিত: ১২:২৯ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৬

জনপ্রিয় কণ্ঠশিল্পী রুনা লায়লা ৪০ বছর আগে ১৯৭৬ সালের ২৭ ডিসেম্বর তার বড় বোন দিনা লায়লাকে হারান। এরপর ঢাকা শিশু হাসপাতালে তার বোনের স্মৃতির প্রতি উৎসর্গ করে একটি ওয়ার্ড খোলা হয়। গত ২৭ ডিসেম্বর সেটি পরিদর্শন করেন সংগীতের এই জীবন্ত কিংবদন্তী।

সেসময় তার সঙ্গে ছিলেন রুনার কন্যা তানি লায়লা ইসলাম ও দুই নাতি অ্যারন ও জাইন। হাসপাতালে অসুস্থ শিশু ও তাদের মায়েদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান রুনা। আর কথা বলেছেন নার্স ও চিকিৎসকদের সঙ্গে।  

এ বিষয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে রুনা লিখেছেন, ‘এটা আমাদের জন্য ছিল আবেগঘন মুহূর্ত। এই শিশুদের মাঝে এবং আমাদের স্মৃতিতে দিনা আপা বেঁচে থাকবেন। তাকে কখনও ভুলবো না। তিনিই সবসময় আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা। তার আত্মার শান্তি কামনা করি।’

Runa Laila

রুনা লায়লার কন্যা তানি লায়লা লিখেছেন, ‘আজকের সকালে আমাদের অভূতপূর্ব অভিজ্ঞতা হয়ে গেলো। শিশুদের জন্য কাজ করাটা সবসময় প্রশংসনীয়। আমাদের ভালোবাসা ও প্রার্থনা আছে এই শিশুদের প্রতি।’  

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।