ফের চলচ্চিত্রে ব্যস্ত ডিপজল


প্রকাশিত: ১১:৪৩ এএম, ১২ মার্চ ২০১৫

নায়ক থেকে ভিলেন আবার ভিলেন থেকে নায়ক। সবখানেই জনপ্রিয়তার শীর্ষে ছিলেন মনোয়ার হোসেন ডিপজল। সব জনপ্রিয়তাকে পাশ কাটিয়ে হঠাৎ করেই নিজেকে অভিনয় থেকে দূরে সরিয়ে নিয়েছিলেন তিনি।

তবে ডিপজল ভক্তদের জন্য সুখবর, আবারো চলচ্চিত্রে ফিরলেন এই অভিনেতা। এরইমধ্যে অংশ নিয়েছেন ‘অনেক দামে কেনা’ নামের একটি ছবিতে। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন মনোয়ার হোসেন ডিপজল। তার সাথে আরো রয়েছেন নায়ক বাপ্পী চৌধুরী ও মাহি।

ছবির গল্পে দেখা যাবে একজোড়া তরুণ-তরুণীর প্রেম সার্থক করতে জীবন বাজি রাখছেন ডিপজল। এমনই একটি গল্প নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। আজ বৃহস্পতিবার ১২ মার্চ ঢাকার হতিরঝিলে একটি দৃশ্যের শুটিংয়ের মধ্য দিয়ে শেষ হচ্ছে এই ছবির প্রায় সব কাজ। বাকি থাকবে শুধু দুটো গানের শুটিং।

চবিতে নিজের চরিত্র নিয়ে ডিপজল বলেন, ‘এই ছবিতে আমি একজন ধনী মানুষ। এই দুনিয়ায় আমার কেউ নেই। সারারাত আমি মাতাল হয়ে ঘুরি আর মানুষের সেবা করি। কিন্তু সমস্যা হচ্ছে রাতের বেলায় যাদের সেবা বা সমস্যার সমাধান করি দিনের আলোতে তাদের কাউকে আমি চিনতে পারি না। এমনই একটি গল্পে অভিনয় করছি। জাকির হোসেন রাজু অনেক ভালো পরিচালক, সে ভালো ছবি বানায়। গল্প শুনেই আমি এই ছবিতে অভিনয় করতে রাজি হয়ে যাই। আমার চরিত্রের মজার বিষয় হচ্ছে বাপ্পী আর মাহির প্রেম সার্থক করার জন্য জীবন দিতেও দ্বিধা করি না। ‘অনেক দামে কেনা’ একটি চমৎকার ছবি হবে।’

অভিনয়ে অনিয়মিত কেন জানতে চাইলে তিনি বলেন, ‘আমি অনেক ছবিতে অভিনয় করেছি। আমার কাজ দেখে আমার প্রতি দর্শকদের এক ধরনের প্রত্যাশা তৈরি হয়েছে। তাই এখন বেছে বেছে কাজ করতে হয়। নিজের সাথে যায় তেমন চরিত্র না হলে কাজ করব না। কারণ, আমি কাজ করার সময় লক্ষ রাখি দর্শক যেন প্রতারিত না হয়। আমার ৩টা ছবির কাজ প্রায় শেষ হয়ে আছে। সবাই দোয়া করবেন তাড়াতাড়ি যেন বাকি কাজ শেষ করতে পারি।’

জাকির হোসেন রাজু জানালেন, আজ ১২ মার্চ ঢাকার হতিরঝিলে রাতে এই শুটিং করলে বাকি থাকেব দুটো গান। এই ছবির এডিটিং ও ডাবিংয়ের কাজও শেষ। আমরা আগামী রোজার ঈদে ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এলএ/আরআই

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।