খাদ্যে বিষক্রিয়ায় ৮ কলেজছাত্রী হাসপাতালে


প্রকাশিত: ০৭:২৪ পিএম, ১৩ আগস্ট ২০১৪

খাদ্যে বিষক্রিয়ার কারণে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের আট ছাত্রীকে গুরুতর অসুস্থ অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় রুনা আক্তার নামে একজনকে আটক করা হয়েছে।

অসুস্থ ছাত্রীরা হচ্ছেন- অনার্স প্রথম বর্ষের গীতা, মুক্তি, অনার্স তৃতীয় বর্ষের জিনিয়া, শিল্পি, চন্দনা, মুক্তি। বাকি দুইজনের নাম জানা যায়নি। ফরিদপুর সদর হাসপাতালের চিকিৎসক কামালউদ্দিন আহমেদ জানান, বর্তমানে তাদের অবস্থা উন্নতির দিকে।

অসুস্থ্য ছাত্রীরা জানান, তারা শহরের ঝিলটুলীস্থ অনাথের মোড় এলাকায় একটি বাড়িরে মেসে থাকতেন। গতকাল মঙ্গলবার সকালে ওই মেসে রুনা আক্তার নামে এক মেয়ে জনৈক ছাত্রীর পরিচয় দিয়ে কয়েকদিন থাকবেন বলে জানান। রাতে মেসের সকল ছাত্রী খাওয়া দাওয়া করলেও রুনা খাবার না খেয়ে ঘুমিয়ে পড়েন। পরে সবাই অসুস্থ হয়ে পড়লে রাতেই তাদের ফরিদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে অভিযুক্ত রুনাকে আটক করে ডিবি পুলিশের কার্যালয়ে জিঞ্জাসাবাদ করা হয়। রুনা ঘটনার সত্যতা স্বীকার করে জানায়, মেসের মেয়েদের কাছে থাকা টাকা এবং স্বর্ণ অলংকার ছিনিয়ে নেওয়ার জন্যই এ কাজ করেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।