ব্যাচেলর বিড়ম্বনার গল্পে টু-লেইট ব্যাচেলর


প্রকাশিত: ০৭:৫২ এএম, ২৭ ডিসেম্বর ২০১৬

নির্মিত হলো গোলাম সারওয়ার অনিকের রচনা ও মো. মেহেদী হাসান জনির পরিচালনায় নাটক ‘টু-লেইট ব্যাচেলর’। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহম্মেদ, শারলিন ফারজানা, জোভান, নাদিয়া, উজ্জ্বল চৌধুরী, ইরিন ঝড়া, সেলি আহসান আনন্দ খালেদ, বিরহী মুক্তার, সুমন প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা মো. মেহেদী হাসান জনি বলেন, ‘নাটকে ব্যাচলরদের জীবন-যাপনের নানা ঘটনা দেখানো  হয়েছে। হাস্য রসাত্মক সংলাপে বড় শহরগুলোতে ব্যাচেলরদের নানা রকম বিড়ম্বনা ও সংকটের ঘটনাগুলো তুলে ধরার চেষ্টা করেছি।’

নাটকের গল্পে দেখা যাবে তিন ব্যাচেলর বন্ধু ঢাকায় ফ্ল্যাট ভাড়া করে থাকে। এক সময় তারা বাড়িওয়ালার মেয়ের সাথে সম্পর্ক করতে গিয়ে ধরা খাওয়ার পর বাড়িওয়ালা তাদের বের করে দেয়। তারা নতুন ফ্ল্যাটের জন্য যেখানেই যায় শুনে ব্যাচেলর ভাড়া হবে না। তাই তারা কোনো উপায় না পেয়ে তারা তিন জন এবার প্রতিবন্ধী সেজে একজন পঙ্গু, একজন কানা, আর এক জন বোবা সেজে বাড়ি দেখতে গেল। অবশেষে বাড়িওয়ালী রাজি হয়। বাড়িওয়ালীর চোখ ফাঁকি দিয়ে তাদের তিন মেয়ের সাথে নতুন করে সম্পর্ক গড়ে তুলে তারা। এভাবেই এগিয়ে যাবে নাটক পরিণতির দিকে।’

নির্মাতা জানান, নাটকটি শিগগির একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।