হাত বাড়ালেই নায়লা নাঈম


প্রকাশিত: ০৮:১৮ এএম, ১১ মার্চ ২০১৫

এই সময়ের আলোচিত মডেল অভিনেত্রী নায়লা নাঈমের ভক্তদের জন্য টেলিকম কোম্পানি বাংলালিংক নিয়ে এসেছে নতুন এক সুযোগ। এখন থেকে নায়লা নাঈম এর সব ভক্তরা চাইলেই খুব সহজেই তার সাথে দেখা করতে পারবে।

নায়লা নাঈম এর বাংলালিংক ব্যবহারকারী ভক্তরা যদি তার সাথে সরাসরি দেখা করতে অথবা যে কোন আপডেট পেতে চান তাহলে মোবাইল এর ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে START PC, তারপর পাঠিয়ে দিতে হবে ১৬২৩৫এই নম্বরে। এছাড়াও কেউ যদি তার এক্সক্লুসিভ ছবি এবং ভিডিও পেতে চায়, তার জন্য ক্লিক করতে হবে এই লিঙ্কে wap.gakkcontent.com/Naila।

টেলিকম কোম্পানি বাংলালিংক তার ভক্তদের জন্য এই ধরণের সেবা প্রদানের ইচ্ছা প্রকাশ করায় নায়লা নাঈম তার অনুভূতি জানাতে গিয়ে বলেন, প্রতিদিন হাজারো ভক্তের ম্যাসেজ পাই ফেইসবুক ইনবক্সে। তবে সময় এর অভাবে সাবাইকে রিপ্লাই দেয়া হয়না। তবে বাংলালিংক এর এই ধরণের উদ্যোগ এর পর এখন তারা খুব সহজেই আমার আপডেট পেতে পারবে এবং চাইলেই আমার সাথে দেখা করতে পারবে।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।