৪২ হলে মুক্তি পাচ্ছে এক পৃথিবী প্রেম


প্রকাশিত: ০২:৪৭ পিএম, ২২ ডিসেম্বর ২০১৬

জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা এস এ হোক অলিক পরিচালিত ‘এক পৃথিবী প্রেম’ ছবিটি শুক্রবার (২৩ ডিসেম্বর) সারাদেশে মুক্তি পাচ্ছে। নির্মাতা অলিক জানিয়েছেন, রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স, শ্যামলী, বলাকা, মধুমিতা ছাড়াও দেশজুড়ে ৪২টি সিনেমা হলে ছবিটি মুক্তি দেয়া হচ্ছে। পরবর্তীতে দর্শকদের চাহিদা বিবেচনা করে আরো বেশি হলে মুক্তি দেয়া হবে।

‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবির এই নির্মাতা বলেন, আমরা চাইলে ‘এক পৃথিবী প্রেম’ ছবিটি আরো বেশি হলে মুক্তি দিতে পারতাম। কিন্তু দর্শক সমাগম যে সব হলে বেশি হয় এবং হলের সার্বিক পরিবেশ ভালো, পরিবার নিয়ে হলে যাওয়া যায় সেসব হলেই মুক্তি দিচ্ছি। আশা করছি সবাই হলে গিয়ে ছবিটি দেখবেন।

ছবিতে অভিনয় করেছেন সম্ভাবনাময় চিত্রনায়ক আসিফ নূর এবং তার বিপরীতে আছেন চিত্রনায়িকা আইরিন। আরো রয়েছেন প্রবীণ অভিনেতা হাসান ইমাম, এটিএম শামসুজ্জামান, আমিরুল ইসলাম চৌধুরী, আবুল হায়াত প্রমুখ।

বৃদ্ধাশ্রমে বসবাসকারী প্রবীণদের জীবনযাপন ও তাদের অনুভূতিই এ ছবির গল্পের প্রেক্ষাপট। পাশাপাশি থাকছে নতুন প্রজন্মের প্রেম। মূলত এই দুটি বিষয়কে উপজীব্য করেই নির্মাতা অলীকের এবারের মিশন।

এর আগে চলতি বছর দু’দফায় ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও সার্বিক সার্বিক পরিস্থিতি বিবেচনা করে মুক্তি দেয়া হয়নি। অবশেষে বছরের শেষে বড়দিনকে উপলক্ষ করে এক পৃথিবী প্রেম মুক্তি দেয়া হচ্ছে। চলচ্চিত্র বোদ্ধারা ধারণা করছেন, নির্মাতা অলিক পরিচালিত মৌলিক গল্পে নির্মিত এক পৃথিবী প্রেম ছবিটি ঢাকাই ছবির বাজারে ভিন্নমাত্রা যোগ করবে।

যে সব হলে মুক্তি পাচ্ছে ‘এক পৃথিবী প্রেম’

বসুন্ধরা সিনেপ্লেক্স- ঢাকা, বলাকা- ঢাকা মধুমিতা- ঢাকা, শ্যামলি- ঢাকা, সনি- ঢাকা, গীত- ঢাকা, পূর্ণিমা- ঢাকা, চিত্রামহল- ঢাকা, শাহীন- ঢাকা, পূনম- ঢাকা,নিউ গুলশান- জিঞ্জিরা, রানী মহল- ডেমরা, চম্পাকলি- টঙ্গী।

চান্দনা- জয়দেবপুর,  শাপলা- রংপুর, শঙ্খ- খুলনা, চিত্রালী- খুলনা, নবীন- মানিকগঞ্জ , বনানী- কুষ্টিয়া, সঙ্গীতা- সাতক্ষীরা, সেনা অডিটরিয়াম- ময়মনসিংহ , সেনা অডিটরিয়াম- সাভার, তাজ- নওগাঁ, শান্তনা- হাজীগঞ্জ, কেয়া- টাঙ্গাইল, কল্লোল- মধুপুর, বিজিবি- সিলেট ,আলমাস- চট্টগ্রাম, পূরবী- চট্টগ্রাম, অভিরুচি- বরিশাল,মোহনা- কোনাবাড়ী, উপহার- রাজশাহী, মনোয়ার- জামালপুর, মডার্ন- দিনাজপুর , হ্যাপী- লক্ষীপুর, মৌসুমী-সিরাজগঞ্জ , মনিহার- যশোর, মধুমিতা- কুমিল্লা, চাঁদমহল- কাঁচপুর , মমতা- মাধবদী, রূপকথা- পাবনা, রজনীগন্ধা- চালা।

এনই/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।