শাহরুখের সঙ্গে আইটেম গানে সানির বাজিমাত (ভিডিও)


প্রকাশিত: ১১:৪৮ এএম, ২২ ডিসেম্বর ২০১৬

বলিউড তারকা সানি লিওন বলিউডে পা রাখার পর থেকেই বাজিমাত করে যাচ্ছেন। বলিউডের রুপালি পর্দায় একদম আনকোরা হওয়া স্বত্ত্বেও শ্রম আর চেষ্টায় নিজেকে নিয়ে দাঁড় করিয়েছেন সাফল্যের এক অন্যভূবনে। আর সে সাফল্যের ধারাবাহিকতায় সানি কাজ করেছেন বলিউড শাহরুখ খান অভিনীত ‌‘রেইস’র একটি আইটেম গানে।

‘লায়লা ও লায়লা’ নামের গানটি প্রকাশিত হয়েছে গতকাল বুধবার। ছবির মুক্তির আগেই প্রকাশ পাওয়া সানির এই গান এখন বলিউড হট কেক। সব আলোচনা কেড়ে নিয়েছেন শাহরুখ-সানি। দুই তারকাকে একসঙ্গে দেখা গেছে গানটিতে। এজন্যই কী কে জানে, মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানেই গানটি প্রায় ৮৮ লাখ দর্শক দেখে ফেলেছেন! যা রীতিমত উপমহাদেশীয় কোনো গানের ভিডিও’র ক্ষেত্রে রেকর্ডই বলা চলে।

৮০ এর দশকে মুক্তি পাওয়া ‘কোরবান’ ছবির ‘লায়লা ও লায়লা’ গানটি রিমেক করা হয়েছে ‘রেইসে’ ছবিতে। আগেরটিতে জিনাত আমান নেচে মন জয় করেছিলেন দর্শকের। এবার বাজিমাত করলেন সানি লিওন।

উল্লেখ্য, নতুন বছরের ২৩ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ‘রেইস’। ছবিটিতে শাহরুখ খানের বিপরীতে থাকছেন মাহিরা খান। এদিকে শাহরুখের ‘ডর’, ‘আনজাম’, ‘ডন’ ছবির পর আবারো কোনো ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে এ বলিউড বাদশা শাহরুখ খানকে।

দেখুন লায়লা ও লায়লা ছবির গান :




আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।