পুরস্কার পেয়ে জঙ্গিদের ধন্যবাদ দিলেন সোনম!


প্রকাশিত: ১২:৩৩ পিএম, ২১ ডিসেম্বর ২০১৬

শিরোনাম দেখে হতবাক হওয়ারই কথা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনম কাপুর জঙ্গিদের ধন্যবাদ জানাচ্ছেন? ভারতীয় একটি গণমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

‘নীরজা’ ছবির জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পাওয়ার পর ধন্যবাদ বক্তৃতা দিতে গিয়ে সোনম বলেন, ‘এই পুরস্কারের জন্য আমার ধন্যবাদ জানাতে হবে জঙ্গিদের এবং যাত্রীদের।’

প্যান এএম ৭৩ বিমান হাইজ্যাক হওয়ার পর যেভাবে বিমান সেবিকা নীরজা ভানোট নিজের প্রাণ দিয়ে যাত্রীদের প্রাণ বাঁচিয়েছিলেন, সেই গল্প নিয়েই বায়োপিক নীরজা। নাম ভূমিকায় অভিনয় করে সবার প্রশংসা কুড়ানোর পাশাপাশি সেরা অভিনেত্রীর পুরস্কারও পেলেন। এরপরই সোনমের এই মন্তব্য।

ওই গণমাধ্যমে বলা হয়, আসলে সোনম নীরজা ছবিতে জঙ্গিদের ভূমিকায় অভিনয় করা অভিনেতাদের কথা বলেছেন এখানে। এবং যারা যাত্রীদের ভূমিকায় অভিনয় করেছেন। যদিও যেভাবে সোনমের বক্তব্যে তা উঠে এসেছে তা একেবারেই মানানসই নয়।

সোনমের জন্য যিনি বক্তৃতা লিখেছেন তিনি হয়তো ভেবেছেন সোনমের মুখে এটা বেশ বুদ্ধিদীপ্ত শোনাবে, কিন্তু তা তো হয়নি বরং উল্টো সোনমের বুদ্ধিমত্তা ও রসবোধ নিয়ে প্রশ্ন উঠছে।

সমালোচকরা বলছেন, আশা করা যাচ্ছে কোনো পুরস্কার জেতার পর এই ধরনের ভুল সোনম করবেন না।

এনই/এসইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।