বাংলাদেশি মিউজিক ভিডিওতে কলকাতার নুসরাত


প্রকাশিত: ১১:২২ এএম, ২১ ডিসেম্বর ২০১৬

কলকাতার ব্যস্ত নায়িকাদের কাতারে নুসরাত জাহান অন্যতম। তার কদর বাংলাদেশেও কম নয়। এদেশের দর্শকদের বাজারে তার চাহিদার কথা ভেবে অনেক চলচ্চিত্র পরিচালকই তাকে দিয়ে ছবি নির্মাণের কথা ভেবেছেন, এখনো ভাবছেন।

তবে নায়িকা নুসরাতের বাংলাদেশ অভিষেকটি বোধহয় মিউজিক ভিডিও দিয়েই হতে চলেছে। জানা গেছে, হালের আলোচিত সংগীতশিল্পী ধ্রুব গুহ’র গানের নতুন মিউজিক ভিডিওতে মডেল হচ্ছেন নুসরাত। মাস দেড়েক আগে কলকাতায় গিয়ে ধ্রুব গুহ তার নুসরাতকে চুক্তিবদ্ধ করেছেন।

বর্তমানে এই নায়িকা তার নতুন ছবি ‘হরিপদ ব্যান্ডওয়ালা’র প্রচারণায় ব্যস্ত আছেন। ছবিটি মুক্তি পেলে আগামী জানুয়ারি অথবা ফেব্রুয়ারি মাসেই নুসরাত ঢাকায় এসে গানের মডেল হিসেবে কাজ করে যাবেন।

খবরটি জাগো নিউজকে নিশ্চিত করেছেন ধ্রুব গুহ’র ঘনিষ্ঠ এবং বিশ্বস্ত একাধিক সূত্র। সেই সূত্র জানান, ধ্রুব গুহ তার প্রতিটি মিউজিক ভিডিওতে চমক দিয়েছেন। সেগুলো দর্শকদের কাছে নন্দিত হয়েছে। এবারও চমক দেয়ার জন্য নুসরাতকে নেয়া হয়েছে। তবে মিউজিকটি কে বানাবেন সে ব্যাপারে কিছু জানায়নি সূত্র।

শিল্পী ধ্রুব গুহ’র সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘সবকিছু আরো কিছুদিন পর জানাবো। সবাইকে ঢাকঢোল পিটিয়ে চমৎকার আয়োজনে খবরটি দিতে চাই। এখন এরবেশি কিছু বলতে চাচ্ছিনা।’

তিনি বলেন, ‘নুসরাতের বিষয়ে যেটা শুনেছেন সেটা একেবারেই মিথ্যে নয়। এটি হবে আন্তর্জাতিক মানের মিউজিক ভিডিও। বিশাল পরিকল্পনা চলছে।’

এর আগে তিনটি মিউজিক ভিডিও প্রকাশ করেছেন ধ্রুব গুহ। গান ও মিউজিক ভিডিও তিনটি ব্যাপক প্রশংশিত হয়েছে। অন্যদিকে নুসরাত কলকাতার জনপ্রিয় নায়িকা। তার অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে শত্রু, খিলাড়ী, জামাই ৪২০, লাভ এক্সপ্রেস ইত্যাদি।

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।