সুলতান সুলেমান বন্ধের ষড়যন্ত্রে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন


প্রকাশিত: ০৭:৫৪ এএম, ২১ ডিসেম্বর ২০১৬

দীপ্ত টিভিতে প্রচারিত বাংলায় ডাবিংকৃত তুর্কি সিরিয়াল ‘সুলতান সুলেমান’ বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে দীপ্ত টিভির  ঠাকুরগাঁও দর্শক ফোরাম।

গতকাল মঙ্গলবার সকাল ১০টায় ঠাকুরগাঁও প্রেসক্লাব চত্বরে এ কর্মসূচি পালিত হয়। ঠাকুরগাঁও দীপ্ত টিভি দর্শক ফোরামের আহ্বায়ক রেজাউল হক সুমনের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি আবু তোবার মানিক, সিনিয়র সাংবাদিক মনসুর আলী, জিয়াউর রহমান বকুল, দর্শক ফোরামের সদস্য আব্দুল সালাম, আকাশ, রিফা সোহেলী, রিভা, মানিকা রাণী প্রমুখ।

বক্তারা বলেন, ‘দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে সেখানে সুস্থধারার বিনোদনমূলক অনুষ্ঠান বন্ধ করে দিয়ে অসুস্থ, অপসংস্কৃতির নাটক, সিরিয়াল প্রচারিত হলে দেশের মানুষ তা মেনে নেবে না। দেশে স্টার জলসাসহ বিদেশি বিভিন্ন চ্যানেলের অপসংস্কৃতির অনুষ্ঠানের কারণে আমাদের নিজস্ব সংস্কৃতি ও মূল্যবোধ আজ ঝুঁকিতে। অন্যদিকে, দেশের অর্থ বিদেশে চলে যাচ্ছে। সেখানে দীপ্ত টিভি নামমাত্র মূল্যে সুলতান সুলেমানের মতো ঐতিহাসিক শিক্ষনীয় গল্প নিয়ে নির্মিত সিরিয়াল প্রচার করে দেশের দর্শককে দেশীয় টিভিতে ফিরিয়ে আনতে সক্ষম হয়েছে। তবে কেন এই সিরিয়াল বন্ধ করার ষড়যন্ত্র চলছে এটা গভীরভাবে ভেবে দেখার বিষয়।’

তাই দীপ্ত টিভির প্রচারিত সুলতান সুলেমান বন্ধের ষড়যন্ত্র বাদ দিয়ে দেশীয় টিভিতে সুস্থ মানসিকতার বিনোদনমূলক অনুষ্ঠান প্রচারের জন্য সমাবেশ থেকে তথ্য মন্ত্রণালয়সহ সরকারের কাছে দাবি জানানো হয়।

মো. রবিউল এহসান রিপন/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।