সালমানকে নিয়ে ক্যাটরিনার বক্তব্যে তোলপাড়!


প্রকাশিত: ১১:০৫ এএম, ২০ ডিসেম্বর ২০১৬

সাবেক প্রেমিক সালমান খানকে নিয়ে বেশ বিস্ফোরক মন্তব্য করে বসেছেন বলিউডের গ্ল্যামার গার্ল ক্যাটরিনা কাইফ। আর তাতে রীতিমতো সালমান ভক্তদের গায়ে নুনের ছিটা পড়ে গেল। ভাইরাল হয়ে গেছে এই কটু মন্তব্য। বলিউডেও বেশ আলোচিত হচ্ছে বিষয়টি।

জানা যায়, ক্যাট সম্প্রতি হাজির হয়েছিলেন ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বলিউডের নামী প্রযোজক-পরিচালক করন জোহর। সেই অনুষ্ঠানে মূলত তারকাদের ব্যাক্তিজীবনে নানান অজানা ঘটনা নিয়ে আলাপ হয়। আর সেখানেই অতিথি ক্যাটরিনা কাইফ বলে বসলেন সালমান খান একজন চিটার। তিনি সুকৌশলে সবার সঙ্গে ভদ্রতা বজায় রেখে চিট করতে পারেন!

অনুষ্ঠানে করন প্রশ্ন করেন মানুষ হিসেবে সালমানকে কেমন মনে হয় ক্যাটরিনার? তারই জবাবে ক্যাট বলেন, ‘সালমান খুব নিষ্ঠার সাথে ছল ছাতুরি করতে জানেন। মানুষকে চিট করতে খুব পাকা সে।’

ক্যাটের এমন উত্তরে অবাক হন পরিচালক করন। অবাক হওয়ারই কথা! কারণ সালমানের সঙ্গে সম্পর্ক থাকাকালে সালমানে নিয়ে কোনো বাজে মন্তব্য শুনলেই চটে যেতেন এই সুন্দরী। আসলে সবই সময়ের খেল!

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।