আবারো শুভেচ্ছাদূত চিত্রনায়িকা মিষ্টি জান্নাত


প্রকাশিত: ০৯:৫৪ এএম, ১৮ ডিসেম্বর ২০১৬

ভারতের পোশাক কোম্পানি ‘গিগল’র শুভেচ্ছাদূত হয়েছিলেন মিষ্টি জান্নাত। সে গেল অক্টোবরের কথা। প্রতিষ্ঠানটির হয়ে বাংলাদেশে নানা রকম প্রচার প্রচারণায় অংশও নিয়েছেন তিনি।

নতুন করে আবারো শুভেচ্ছাদূতের দায়িত্ব নিলেন মিষ্টি। একসঙ্গে তিনটি বিপণন প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন এই চিত্রনায়িকা। এই তিন পণ্য হচ্ছে হাউজিং ডেভলপমেন্ট কোম্পানি রূপসী বাংলা সিটি, জান্নাত ইন্টারন্যাশনাল ফ্যাশন হাউস ও মুম্বাই ফ্যাশন হাউস।

এখন থেকে এই তিন পণ্যের সবরকম প্রচার-প্রচারনায় অংশ নেবেন ‘লাভ স্টেশন’ ছবির এই নায়িকা। মিষ্টি জানালেন, ‌‘তিনটি প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হতে পেরে ভালো লাগছে। আগামী ১ বছর আমি তিনটি প্রতিষ্ঠানের পণ্যের বিভিন্ন প্রমোশনে কাজ করবো। আমার ক্যারিয়ারে দায়িত্ব ভিন্নমাত্রা যোগ করবে বলে আমি বিশ্বাস করি।’

বর্তমানে মিষ্টি জান্নাত অভিনীত সাইমনের বিপরীতে ‘তুই আমার’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। আগামী বছর ছবিটি মুক্তির কথা রয়েছে। এছাড়া কলকাতার সোহমের বিপরীতে ‘আমার প্রেম তুমি’ নামক একটি ছবিতেও কাজ করছেন ‘চিনি বিবি’ খ্যাত এই অভিনেত্রী।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।