বার্লিনে সেরা বিউটিফুল বাংলাদেশ (ভিডিও)


প্রকাশিত: ১১:৩০ এএম, ০৮ মার্চ ২০১৫

বাংলাদেশের পর্যটনের ওপর নির্মিত ‘বিউটিফুল বাংলাদেশ-ল্যান্ড অব স্টোরিজ’ দেশের গন্ডি পেরিয়ে প্রশংসা কুড়িয়েছে বিদেশের মাটিতেও। কমার্শিয়ালটি ইতোমধ্যে বেশ কয়েকটি আন্তর্জাতিক পুরস্কার অর্জন করেছে। সেই মিছিলে এবার যোগ হলো আরো একটি অর্জন।

সম্প্রতি জার্মানির বার্লিনে অনুষ্ঠিত আইটিবি-বার্লিন-২০১৫ মেলায় বেস্ট ফিল্ম মেকিং (সেরা চলচ্চিত্র নির্মাণ) বিভাগে ‘ডায়মন্ড অ্যাওয়ার্ড’ জিতেছে বাংলাদেশের এই টেলিভিশন কমার্শিয়াল (টিভিসি) ভিডিওটি।  

এ প্রসঙ্গে বাংলাদেশ পর্যটন বোর্ডের (বিটিবি) সূত্রে এ তথ্য জানা গেছে।

পর্যটন বোর্ড আরো জানিয়েছে, ৫ মার্চ সাবেক পর্যটনমন্ত্রী ও বর্তমান বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনবিষয়ক সংসদীয় কমিটির সভাপতি মুহাম্মদ ফারুক খানের হাতে পুরস্কারটি তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে বেসামরিক বিমান ও পর্যটনবিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আবু হেনা রহমাতুল মুনিম, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান অপরূপ চৌধুরী ও বিটিবির পরিচালক অঞ্জলি রানী চক্রবর্তী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মনপুরা খ্যাত নির্মাতা গিয়াসউদ্দীন সেলিম নির্মাণ করেছিলেন ‘বিউটিফুল বাংলাদেশ’। তার এই বিজ্ঞাপনটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। মাত্র সাড়ে তিন মিনিটের একটি বিজ্ঞাপনের মাধ্যমে তুলে ধরা হয়েছিল বাংলাদেশের সৌন্দর্যকে।



এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।