আগের চেয়ে ভালো আছেন কবির বকুল


প্রকাশিত: ০৬:৪৪ এএম, ১৮ ডিসেম্বর ২০১৬

আগের চেয়ে অনেকটাই ভালো আছেন জনপ্রিয় গীতিকার কবির বকুল। তার চিকিৎসকরা জানিয়েছেন, কবির বকুলের শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে। আজ রোববার (১৮ ডিসেম্বর) বিকেলের মধ্যে সংকটাবস্থা কেটে যেতে পারে।

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে কবির বকুল বর্তমানে রাজধানীর স্কয়ার হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রয়েছেন। তার স্ত্রী দিনাত জাহান মুন্নী জাগো নিউজকে জানান, ‌‘জ্বরে আক্রান্ত হয়ে ১৩ ডিসেম্বর মগবাজারে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি হন কবির বকুল। সেখানে অবস্থার অবনতি ঘটলের গতকাল শনিবার (১৭ ডিসেম্বর) রাতে তাকে আইসিইউতে নেয়া হয়।’

তিনি আরো বলেন, ‘রাতে যে ভয়টা ছিলো সেটা কেটে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক। সবাই ওর জন্য দোয়া করবেন।’

এদিকে আজ সকালে কবির বকুলের এক আত্মীয় জাগো নিউজকে বলেন, ‘দীর্ঘদিন ধরে সে শোবিজের সঙ্গে জড়িত। তার অসংখ্য গুণগ্রাহী ও বন্ধু-সহকর্মী রয়েছে। সবাই রাত থেকে হাসপাতালে ভিড় করছেন। সবাইকে আমি বিনয়ের সঙ্গে অনুরোধ করবো এখানে ভিড় না করতে। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টিতে বিব্রত হচ্ছেন। সবাই নিজ নিজ জায়গা থেকে কবির বকুলের জন্য প্রার্থনা করুন। ও যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে।’

১৯৬৬ সালের ২১ নভেম্বর চাঁদপুরে জন্মগ্রহণ করেন কবির বকুল। গীতিকবি হবার স্বপ্ন নিয়ে ঢাকা শহরে পা রাখেন তিনি। শুরু করেন বিনোদন সাংবাদিকতা। বহু চড়াই উৎরাই পেরিয়ে নিজেকে তিনি আজ প্রতিষ্ঠিত করেছেন দেশ বরেণ্য গীতিকার হিসেবে। অডিও এবং চলচ্চিত্র- দুই মাধ্যমেই কবির বকুল রচনা করেছেন অসংখ্য শ্রোতাপ্রিয় গান। তার স্ত্রী কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী। এই দম্পতির সংসারে দুই কন্যা (প্রেরণা ও প্রতীক্ষা) ও এক পুত্রসন্তান (প্রচ্ছদ)।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।