বিজ্ঞাপনে সাকিব আল হাসানকে নিয়ে পার্থ বড়ুয়া


প্রকাশিত: ১১:৩৩ এএম, ১৫ ডিসেম্বর ২০১৬

দেশের সব ক’টি টিভি চ্যানেলে প্রচার হচ্ছে নতুন এক মুঠোফোনের বিজ্ঞাপন। যেখানে প্রধান মডেল হিসেবে দেখা যাচ্ছে বিশ্ব সেরা ক্রিকেটার সাকিব আল হাসানকে। এক মিনিট ব্যপ্তির এই বিজ্ঞাপনে আছেন জনপ্রিয় গায়ক ও অভিনেতা পার্থ বড়ুয়াও! তাও আবার ‘আয়নাবাজির’ মতোই- প্রধান চরিত্রের সঙ্গে তালে তাল মিলিয়ে।

তবে পার্থ আছেন খানিকটা পর্দার আড়ালেই। ‘সবারই দুটি জীবন থাকে। একটি যা সবাই দেখে। অন্যটি একান্ত আপন...’ - সাকিব আল হাসানকে নিয়ে লেখা বিজ্ঞাপনের ভয়েজ ওভারে বাজতে থাকা এমন আবেগি কথাগুলো ফুটেছে পার্থ বড়ুয়ার কণ্ঠেই। যেটাকে এই বিজ্ঞাপনের মূল প্রাণ বলেই মনে করছেন এর নির্মাতা গোলাম হায়দার কিসলু।

তিনি বলেন, ‘এই বিজ্ঞাপন চিত্রটি নির্মাণের পর আমরা এমন একজনকে খুঁজছিলাম, যিনি কোথাও কখনো ভয়েজ ওভার দেননি। কিন্তু পাচ্ছিলাম না। পরে আমাদের ক্রিয়েটিভ হেড রাজিব হাসান চৌধুরী বললেন পার্থ দা’র কথা। দাদাকে ডাকলাম। তিনি বিষয়টি শুনে খুব অস্বস্তি বোধ করলেন। বললেন, এই কাজ তিনি জীবনেও করেননি! আমরাও বললাম- এমন কণ্ঠই খুঁজছি আমরা। এরপর অনেক দ্বিধা নিয়ে দাদা আমাদের স্ক্রিপ্ট ধরে কণ্ঠ দিলেন। এরপর দেখলাম কণ্ঠটি প্রপারলি পড়ার পর আমাদের টিভিসির গ্র্যাভিটি বেড়ে গেল। পার্থ দা তো বটেই আমরা নিজেরাও সারপ্রাইজড।’

এদিকে নিজের প্রথম ভয়েজ ওভার প্রসঙ্গে পার্থ বড়ুয়া বলেন, ‘দুদিন হলো বিজ্ঞাপনটি প্রচার হচ্ছে। ইউটিউবেও পাওয়া যাচ্ছে এটি। অথচ এখনও আমি এটি কোথাও প্রকাশ করিনি। শুধু চুপি চুপি বিজ্ঞাপনটি দেখছি আর শুনছি! এটা অন্যরকম মজার অভিজ্ঞতা। প্রথম করলাম। ভালোই লাগছে।’

ইউটিউবে দেখুন বিজ্ঞাপনটি :



এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।