প্রাণ ফ্রুটিক্সের বিজ্ঞাপনের শুটিংয়ে মিম


প্রকাশিত: ০৭:৩৯ এএম, ১৪ ডিসেম্বর ২০১৬

জমকালো আয়োজনের মধ্য দিয়ে দেশের জনপ্রিয় কোমল পানীয় প্রাণ ফ্রুটিক্সের শুভেচ্ছাদূত হয়েছিলেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। এবার পণ্যটির বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিচ্ছেন এই তারকা।

জাগো নিউজকে মিম জানালেন, গতকাল মঙ্গলবার (১৩ ডিসেম্বর) থেকে রাজধানীর কোক স্টুডিওতে বিজ্ঞাপনের শুটিং শুরু হয়েছে। আজ বুধবার শেষ হবে টিভিসিটির দৃশ্যধারণের কাজ।

মিম বলেন, ‘ফ্রুটিক্সের পণ্যের শুভেচ্ছাদূত নির্বাচিত হতে পেরে ভালো লাগছে। যেহেতু আমি পণ্যটির দূত তাই এটির বিজ্ঞাপন-প্রচারে অংশ নেয়া আমার দায়িত্ব। খুব সুন্দর একটি কনসেপ্টে টিভিসিটি নির্মিত হচ্ছে। চলতি মাসেই বিজ্ঞাপনটি প্রচারে আসবে। দর্শকদের ভালো লাগবে বলেই প্রত্যাশা করছি।’

এই বিজ্ঞাপনটি নির্মাণ করছেন নাফিস রেজা। তিনি বলছেন, ‘আমরা চমৎকারভাবে গুছিয়ে কাজটি করছি। আগামীতে আরো কিছু বিজ্ঞাপন করবো। মিমকে নতুন করে উপস্থাপন করেছি এই টিভিসিতে।’

এদিকে আসছে ১৬ ডিসেম্বর সারাদেশে মুক্তি পাচ্ছে মিম অভিনীত নতুন ছবি ‘আমি তোমার হতে চাই’। অনন্য মামুনের পরিচালনায় ছবিটিতে মিমের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি সাহা।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।