সত্যযুগের চোর শিমুল খান!


প্রকাশিত: ০৬:৩৬ এএম, ১৪ ডিসেম্বর ২০১৬

চলচ্চিত্র অভিনেতা শিমুল খান। যাকে রূপালি পর্দায় বেশিরভাগ সময়ে খল অভিনেতা হিসেবে দেখা যায়। এই অভিনেতা সম্প্রতি নতুন এক ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

ছবির নাম ‘সত্যযুগ’। ছবির চিত্রনাট্য ও পরিচালনা করবেন মোহাম্মদ সাইফুল ইসলাম সাইফ। শিমুল খান জানালেন, ‘ছবিতে তার চরিত্রে নাম খাদেম। এই খাদেম মূলত একজন পেশাদার মৌসুমী চোর। এই চরিত্রে নানা টুইস্ট নিয়ে তিনি দর্শকদের সামনে হাজির হবেন।’

ছবিটি নিয়ে শিমুল খান বলেন, ‘নতুন পরিচালকের এই সিনেমায় প্রধান শিল্পী হিসেবে আমি সাইন করেছি। এই মাসের মধ্যে আমার বিপরিতে অন্যতম প্রধান একটি নারী চরিত্র ছাড়াও ছবির অন্যান্য চরিত্রগুলোর চুক্ষি সম্পন্ন করা হবে। শিশুতোষ একটি গল্পের উপর মূলত ছবির মূল কাহিনি গড়ে উঠেছে।’

সবমিলিয়ে শিমুল খান আশা করছেন সাইমন সরকারের প্রযোজনায় ‘সত্যযুগ’ ছবিটি দর্শকদের জন্য দারুণ কিছু বয়ে আনবে। খুব শিগগির এছবির নির্মাতা অন্যান্য শিল্পীর নাম ঘোষণা করবেন। আগামী বছরের শুরুতেই ছবিটির শুটিং শুরু হবে। পাকশী হার্ডিঞ্জ ব্রিজ এলাকা ও গাজীপুরের বিভিন্ন লোকেশনে ছবিটির দৃশ্যধারণ করা হবে বলে জানালেন শিমুল খান।

এদিকে শিমুল খান বর্তমানে কাজ করছেন ‘ছিটমহল’, ‘চল পালাই’, ‘পাষাণ’, ‘কে’, ‘স্বপ্নবাড়ি’, ‘কল্প না’, ‘বিজলী’, ‘তুখোড়’ ইত্যাদি একাধিক ছবিতে। অধিকাংশ ছবি রয়েছে মুক্তি অপেক্ষায়। 

এনইএলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।