গ্র্যান্ডমাস্টার দিয়ে প্রথম মেগাসিরিয়ালে তারিন


প্রকাশিত: ১২:১৫ পিএম, ০৬ মার্চ ২০১৫

সাফল্যমন্ডিত দীর্ঘ ক্যারিয়ারে অনেক রকম চরিত্র আর গল্পেই অভিনয় করেছেন দেশের প্রথম সারির অভিনেত্রী তারিন। তবে এই প্রথমবারের মতো কাজ করলেন একটি মেগাসিরিয়ালে। শাহজাহান সৌরভের রচনা ও দীপঙ্কর দীপনের পরিচালনায় নাটকটির নাম ‘গ্র্যান্ডমাস্টার’। নাটকটি প্রযোজনা করেছে পিআর প্রোডাকশান।

দীর্ঘ ধারাবাহিতে প্রথমবার অভিনয় করা নিয়ে তারিন জাগোনিউজতে বলেন, ‘আমি এক ঘণ্টার নাটক আর টেলিফিল্মেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। আমার খুব বেশি ধারাবাহিক নাটকে অভিনয় করার অভিজ্ঞতা নেই। যেগুলো আছে তার সবচেয়ে বড়টা ৫৩ পর্বের। এই প্রথম দীর্ঘ ধারবাহিকে কাজ করলাম। এর একমাত্র কারণ নাটকের গল্প। আমার বিশ্বাস নাটকটি দেখে বিনোদনের ভিন্নতা পাবে মানুষ। এধরণের গল্প নিয়ে এর আগে কাজ হয়নি। এছাড়াও দীপঙ্কর দা’র সাথে কাজ করতে সবসময় ভালো লাগে। উনাকে ধন্যবাদ চমৎকার একটি নাটকে আমাকে কাজ করার সুযোগ দেয়ায়। আর দর্শকদের বলবো অপেক্ষায় থাকুন, মন মাতিয়ে দেয়ার মতোই ধারবাহিক নিয়ে আসছি আমরা।’

নাটকে নিজের চরিত্র নিয়ে তারিন বলেন, ‘আমার চরিত্রটি নাটকে গুরুত্বপূর্ণ। কাজ করে খুব মজা পেয়েছি। রাজনীতির সাথে জড়িত একটি পরিবরের বড় ছেলের (শহীদুজ্জামান সেলিম) বউ আমি। আমার শ্বশুর (হাসান ইমাম) একজন সংসদ সদস্য। এই পরিবারের টানপোড়েন, সুখ-দু:খ নিয়েই এগিয়ে যাবে গ্র্যান্ডমাস্টার।’

তারিন জানালেন বর্তমানে রাজধানীর উত্তরায় নাটকটির শূটিং চলছে। আগামী মাস থেকে চ্যানেল নাইনে গ্র্যান্ডমাস্টারের প্রচার শুরু হবে। তারিন ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন হাসান ইমাম, শহীদুজ্জামান সেলিম, কল্যাণ, নাঈম, হাসিন রওশন, আশিক মনির, কাজী উজ্জল, শাহেদ আলী, নমিরা প্রমুখ।

তারিন আরো জানান, এই নাটকের কাজ শেষ করে তিনি চট্টগ্রামে রওনা হবেন। সেখানে অরন্য আনোয়ারের পরিচালনায় নাম ঠিক না হওয়া একটি টেলিফিল্মের শুটিংয়ে অংশ নিবেন। টেলিফিল্মটিতে তার বিপরীতে কাজ করেছেন তৌকির আহমেদ।

এছাড়াও আসছে নারী দিবস উপলক্ষে ৮ মার্চ এটিএন বাংলায় প্রচার হবে তারিনের নতুন নাটক ‘নষ্ট কষ্ট’। রায়হান জুয়েলের পরিচালনায় এ নাটকে তিনি একজন প্রতিবাদী স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। তার স্বামী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে এসএস নাঈমকে। পাশাপাশি বর্তমানে বাংলাভিশনে তারিন অভিনীত ‘কালো মখমল’ এবং এটিএনে ‘জলপ্রপাত’ নামের দু’টি ধারবাহিক প্রচার হচ্ছে।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।