প্রাণ ফ্রুটোর সৌজন্যে গাইবেন হাসান


প্রকাশিত: ১০:৫৯ এএম, ১২ ডিসেম্বর ২০১৬

দেশের জনপ্রিয় কোমল পানীয় প্রাণ ফ্রুটোর সৌজন্যে রাজধানীর মিরপুরের বিএডিসি হাই স্কুলের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হবে আগামী ২৫ ডিসেম্বর। সেখানে উপস্থিত থাকবেন ১৯৯১ থেকে ২০১৬ সাল পর্যন্ত পড়াশোনা করা শিক্ষার্থীরা। এর আয়োজন করেছে স্কুলটির অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

২৫ বছরের ঐতিহ্যবাহী এই বিদ্যাপীঠের জাঁকজমকপূর্ণ পুনর্মিলনী অনুষ্ঠানে থাকবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে গাইবেন জনপ্রিয় ব্যান্ড তারকা হাসান ও তার দল আর্ক। এছাড়া মঞ্চে জোকস পরিবেশন করবেন ‘মীরাক্কেল-৬’র বাংলাদেশি তারকা আনোয়ারুল আলম সজল।

Pran

প্রাণ বেভারেজের ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান বলেন, ‘সবসময় ভালো কিছুর সঙ্গে প্রাণ-আরএফএল থাকতে চেষ্টা করে। ঐতিহ্যবাহী বিদ্যালয়টির পুনর্মিলনীর রজতজয়ন্তী উদযাপনের সঙ্গে থাকতে পেরে অনেক ভালো লাগছে। দিনভর নানা অনুষ্ঠান শেষে প্রাণ ফ্রুটোর সৌজন্যে কনসার্ট সবাই উপভোগ করবেন বলে প্রত্যাশা করছি।’

এই পুনর্মিলনী অনুষ্ঠানের মিডিয়া পার্টনার দেশের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.ডটকম, রেডিও পার্টনার জাগো এফ ৯৪.৪৪, টেলিভিশন পার্টনার আরটিভি।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।