পারভেজ-সীমানা দম্পতির ঘরে প্রথম সন্তান


প্রকাশিত: ১০:২৫ এএম, ১১ ডিসেম্বর ২০১৬

ভালোবেসে বিয়ে করেছিলেন কণ্ঠশিল্পী পারভেজ সাজ্জাদ ও অভিনেত্রী সীমানা। দুই বছরের সুখী সংসারে এসেছে নতুন অতিথি। রাজধানীর সেন্ট্রাল হাসপাতালে আজ রোববার (১১ ডিসেম্বর) বেলা ১টা ৩০ মিনিটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সীমানা। বিষয়টি নিশ্চিত করেছেন পারভেজ।

তিনি জাগো নিউজকে বলেন, ‘আল্লাহর অশেষ কৃপায় বাবা হয়েছি। এই অনুভূতি ব্যক্ত করার ভাষা নেই। আলহামদুলিল্লাহ, পুত্র এবং তার মা সুস্থ আছে। সবাই তাদের জন্য দোয়া করবেন।’

পারভেজ আরো বলেন, ‘ছেলের জন্য অনেকগুলো নাম ঠিক করা। তবে ওকে বাসায় নিয়ে গিয়ে ও সুস্থ হলে নাম চূড়ান্ত করবো।’

পারভেজ আজ দুপুরে পুত্রসন্তানের খবর প্রকাশ করে একটি স্ট্যাটাস দেন ফেসবুকে। সেখানে তিনি স্ত্রী সীমানাকে ধন্যবাদ দিয়ে লেখেন, ‘আমার স্ত্রী সীমানাকে ধন্যবাদ আমাকে পিতৃত্বের সাধ দেবার জন্য। কৃতজ্ঞতা আমার পরিবার, ভাই-বন্ধু আর শুভাকাঙ্ক্ষীর কাছে।’

প্রসঙ্গত, একটি অনুষ্ঠানে ২০১০ সালে পরিচয় হয় ‘যাবি যদি উড়ে দূরে’ খ্যাত গায়ক পারভেজ ও লাক্স তারকা সীমানার। সেই সম্পর্কের সূত্রে তারা ভালোবাসার সম্পর্কে জড়ান। চার বছরের প্রেম শেষে ২০১৪ সালে পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা যুগল।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।