নগ্ন পিকের পোস্টারে পোশাক


প্রকাশিত: ০১:৩৭ পিএম, ১২ আগস্ট ২০১৪

বলিউডের মি. পারফেকশনিস্ট আমির খানের নতুন ছবি পিকের পোস্টার নিয়ে চলছে তুলকালাম। ওই পোস্টারে আমিরের নগ্ন ছবি থাকায় তা নিয়ে চলছে বিতর্ক। নারীবাদী অনেক সংগঠনই এ নিয়ে মুখ খুলেছে। নারীদের বিক্ষোভের মুখে হলের দেয়াল থেকে আমিরে পোস্টার নামানো হয়েছে। কিন্তু এবার আমিরের সেই নগ্ন পোস্টারে পোশাক পরালেন রাজনৈতিক এক নেতা।

এই পোস্টারটি মুক্তি পাওয়ার কিছুদিনের মধ্যেই ‘অশ্লীল, ভারতীয় সংস্কৃতির অবনমন’ এই ধরনের মন্তব্য করেছিলেন এই কংগ্রেস নেতা। যখন এই বিতর্কে আমির খান নিজের পোস্টারের স্বপক্ষে বক্তব্য রাখেন, তারপরেই আমিরের নগ্ন ছবিকে জামা পড়ানোর দায়ত্ব নিয়ে নেন কৃষ্ণা হেগড়ে।

গত শনিবার ৯ আগস্ট আমীর খানের পোস্টারে সবুজ রঙের প্যান্ট এবং ধূসর রঙের টি শার্ট পরিহিত অবস্থায় দেখা যায়। কৃষ্ণা হেগড়ে এই প্রসঙ্গে জানিয়েছেন, ‘ভারতীয় সংস্কৃতির অবমাননা’কে রুখতেই এই পদক্ষেপ নিয়েছি আমি। আশা করি আমার এই কাজটি সবাই সঠীকভাবে গ্রহণ্ন করবেন।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।