আবারো শুটিংয়ে যাচ্ছে শুভ-তানহার ভালো থেকো


প্রকাশিত: ০৮:২২ এএম, ১০ ডিসেম্বর ২০১৬
ছবি : মঞ্জুরুল আলম

চলচ্চিত্র নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘ভালো থেকো’ ছবির শুটিং আবারো শুরু হচ্ছে। আগামী ১২ তারিখ থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে ছবির কয়েকটি দৃশ্যের শুটিং করা হবে বলে জানা গেছে।

দ্বিতীয় লটের এই শুটিং চলবে ১২ থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত। ছবির শুটিংয়ে অংশ নেবেন আরেফিন শুভ-তানহা তাসনিয়া ছাড়াও আরো অনেকে।    

এ প্রসঙ্গে চিত্রনায়িকা তানহা জানান, ‘উত্তরাসহ ঢাকার আশপাশে ছবির শুটিং হবে। এছাড়া ছবির প্রযোজনা প্রতিষ্ঠান টাইগার মিডিয়ার অফিসে একটি গানের শুটিং হবে। তারপর রাজধানীর বড় একটি শপিং মলেও শুটিং হবে।’

তিনি বলেন, ‘ছবির একটি বিয়ের গানের শুটিং আগেই শেষ করেছি। এই লটেও একটি গানের শুটিং হবে। পরেরবার রোজের সঙ্গে একটি গানের শুটিং এবং আগামী জানুয়ারিতে মালয়েশিয়ায় একটি রোমান্টিক গানের চিত্রায়ন হবে।’

‘ভালো থেকো’ ছবিতে তানহা-শুভ ছাড়াও আরো অভিনয় করছেন আসিফ ইমরোজ, তানিন সুবাহ, কাজী হায়াৎ প্রমুখ। এর আগে গেল অক্টোবরে ছবির প্রথম লটের শুটিং হয় এফডিসিতে টানা ২৫ দিন।    

বিগ বাজেটের ‘ভালো থেকো’ ছবিটির সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুর দিকে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান টাইগার মিডিয়ার।

এনই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।