রাতে আসছেন অপারেশন অগ্নিপথের শাকিব


প্রকাশিত: ০৮:০০ এএম, ১০ ডিসেম্বর ২০১৬

চলচ্চিত্র নির্মাতা আশিকুর রহমান পরিচালিত বহুল আলোচিত ছবি ‌‘অপারেশন অগ্নিপথ’। ছবিটি বর্তমানে নির্মাণাধীন। শাকিব অভিনীত এই ছবির ফার্স্ট লুক প্রকাশ হতে যাচ্ছে আজ রাতে।

গেল আগস্টে ছবির শুটিং শুরু হয় অস্ট্রেলিয়ার বিভিন্ন লোকেশনে। অস্ট্রেলিয়ায় প্রথম লটের শুটিংয়ে অংশ নেন শাকিব খান, মিশা ও টাইগার রবি। সেসময় ছবির নির্মাতা আশিকের ফেসবুকে ‘অপারেশন অগ্নিপথ’ নিয়ে বিভিন্ন কথা লেখেন।

ছবির শুটিংয়ের কিছু ছবিও ফেসবুকে প্রকাশ করেন। তারপর ছবির প্রত্যেক শিল্পীদের গেটআপ নিয়ে মাতামাতি শুরু হয়। ছবিটি চলে আসে সকলের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। পরিচালক জানান, শিগগরিই মালদ্বীপে ছবির নতুন লটের কাজ শুরু হবে।

ছবিতে শাকিব খানের বিপরীতে আছেন শিবা আলী খান। তিনি ‘দ্য স্টোরি অব সামারা’ ছবিতে কাজ করেছেন।

‘অপারেশন অগ্নিপথ’ প্রযোজনা করছে অস্ট্রেলিয়াভিত্তিক সিনেফেক্ট মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট। চলতি বছরের জানুয়ারি মাসে ঝাঁকঝমকভাবে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়। ‘অপারেশন অগ্নিপথ’ ছবির সংগীত পরিচালনা করছেন ইমরান, নাভেদ এবং কলকাতার আকাশ ও ডাব্বু। নৃত্য পরিচালনা করছেন তানজিল ও ভারতের বাবা যাদব। অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন এদেশের অ্যাডওয়ার্ড গোমেজ এবং অস্ট্রেলিয়ার ইগর ব্রেকেনব্যাক।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।