শুক্রবার আসছে বিতর্কিত ডার্টি পলিটিক্স (ভিডিও)


প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ০৪ মার্চ ২০১৫

মল্লিকা শেরাওয়াত কোনো ছবিতে অভিনয় করছেন, আর তা নিয়ে বিতর্ক হবে না- এ একরকম অসম্ভব। বলিউডের সেক্সবম্ব এই তারকার মুক্তির অপেক্ষায় থাকা ছবি ‘ডার্টি পলিটিক্স’-ও শুরু থেকেই আছে আলোচনায়।

সবশেষ খবর অনুযায়ী ছবিটিকে নিষিদ্ধ করার একদিনের মাথায় নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নিয়েছেন পাটনার উচ্চ আদালত।

এর আগে ‘বেশ কিছু আপত্তিকর দৃশ্য’ থাকার অভিযোগে ‘ডার্টি পলিটিক্স’- এর প্রদর্শনী বন্ধের দাবীতে ভারতের পাটনায় একটি পিটিশন দায়ের করা হয়। এই পিটিশনকে কেন্দ্র করে সিনেমাটি প্রদর্শন নিষিদ্ধ করে হাইকোর্ট।

কেন সিনেমাটিকে ছাড়পত্র দেয়া হলো - এই প্রশ্নের উত্তর চেয়ে ভারতের সেন্সর বোর্ডকেও জবাবদিহি করতে বলা হয়েছিল আদালতের তরফ থেকে।

নগ্ন দেহে ভারতের পতাকা জড়িয়ে এই সিনেমার পোস্টারের জন্য ছবি তুলে ব্যাপক সমালোচনার জন্ম দেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। তিনি ও সিনেমার পরিচালকের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলাও দায়ের করা হয়।

নিজের সিনেমার পক্ষে যুক্তি তুলে ধরে পরিচালক কে সি বোকাডিয়া আদালতকে জানান, এমন কোনো আপত্তিকর দৃশ্য এতে নেই যা প্রদর্শনের অযোগ্য।

আদালতের এই রায়ের পর নির্ধারিত সময়েই শুক্রবারেই মুক্তি পাচ্ছে ‘ডার্টি পলিটিক্স’।



এসআরজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।