বিজয় দিবসের ছবি ‘আমি তোমার হতে চাই’


প্রকাশিত: ১০:২৯ এএম, ০৯ ডিসেম্বর ২০১৬

চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ ছবিটি মুক্তি পাচ্ছে আগামী বিজয় দিবসে (১৬ ডিসেম্বর)। ছবিটি মুক্তি উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে ছবিটি সম্পের্কে নির্মাতা অনন্য মামুন বলেন, ‘সব সময় চেষ্টা করি দর্শকদের নতুন কিছু উপহার দেয়ার জন্য। এর আগে আমার নির্মাণে চারটি ছবি মুক্তি পেয়েছে। সবগুলো ছবি দর্শকরা গ্রহণ করেছেন। আশা করছি এবারও তার ব্যতিক্রম হবে না। সবাইকে হলে গিয়ে ছবিটি দেখার আমন্ত্রণ জানাই।’

চিত্রনায়ক বাপ্পী বলেন, ‘ছবিটি অ্যাকশন রোমান্টিক ঘরানার। ছবিতে কাজ করে অনেক ভালো লেগেছে। আশা করছি দর্শকদের কাছেও ভালো লাগবে।’

চিত্রনায়িকা মীম বলেন, বাপ্পীর সঙ্গে আমি জুটি বেঁধে তৃতীয়বারের মতো কাজ করলাম। ছবিতে সেরা অভিনয় দিয়ে নিজেকে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আমি ভীষন আশাবাদী ছবিটি নিয়ে।

প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস হয়ে ইয়াছির আরাফাত বলেন, ‘আমি তোমার হতে’ চাই ছবিটি নির্মাণের সময় বাজেট নিয়ে কার্পণ্য করিনি। আগামীতে প্রতি তিন মাসে এই প্রডাকশন হাউজ থেকে একটি করে ছবি মুক্তি দেয়া হবে। তাছাড়া আগামী জানুয়ারিতে ছবিটি কলকাতায় মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।’

‘আমি তোমার হতে চাই’ ছবিটিতে রয়েছে সাতটি গান। এর একটি আইটেম গানে পারফর্ম করেছেন বলিউডের রাখি সায়ান্ত। ছবির সংগীত পরিচালক হিসেবে রয়েছেন হাবিব ওয়াহিদ, আহমেদ হুমায়ূন, নাভেদ পারভেজ ও আকাশ। এছাড়া গানে কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, জেমস, মমতাজ, আকাশ, তাহসিন ও নন্দিতা।

বাংলাদেশ-নেপালে চিত্রায়িত এ ছবিতি গত মাসে ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করেছে।

সংবাদ সম্মেলনে চলচ্চিত্র পরিচালক সমিতির বিদায়ী মহাসচিব মুশফিকুর রহমান গুলজার, সহ-সভাপতি সোহানুর রহমান সোহান, অনন্য মামুন, ছবির প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস এর কর্মকতা ইয়াসির আরাফাত ছাড়াও ছবির অন্যান্য কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

এনই/আরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।