মনোনয়নপত্র জমা দিলেন দেবাশীষ বিশ্বাস


প্রকাশিত: ১১:৪০ এএম, ০৮ ডিসেম্বর ২০১৬

বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচনে লড়বেন বলে আগেই ঘোষণা দিয়েছিলেন চলচ্চিত্র নির্মাতা দেবাশীষ বিশ্বাস।

৮ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে ‘শ্বশুরবাড়ী জিন্দাবাদ’ ছবির এই নির্মাতা খোস মেজাজে জানান, আজ দুপুরেই তিনি মনোনয়নপত্র জমা দিয়েছেন। জনপ্রিয় এই নির্মাতা লড়বেন আন্তর্জাতিক বিষয়ক ও সাংস্কৃতিক সম্পাদক পদে।  

দেবাশীষ বিশ্বাসের প্যানেলে সভাপতি পদে লড়ছেন দুই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা আমজাদ হোসেন ও মহাসচিব পদে জাকির হোসেনর রাজু।   

দেবাশীষ বিশ্বাস বলেন, ‘নির্বাচনে অংশ নেয়ার জন্য এরআগে আমাকে অনেকেই উৎসাহ দিয়েছিলেন। কিন্তু আমি দাঁড়াইনি। তবে এবার সার্বিক দিক বিবেচনা করে মনে হয়েছে, এবার আমার নির্বাচন করা উচিত।’

তিনি বলেন, ‘সবসময় নতুন নেতৃত্বে জোয়ার থাকে। কাজ করার একটা উদ্দীপনা থাকে। আমি নিজেকে এখনো নতুন ভাবি। আশা করছি নির্বাচনে জয় আসবে। সেই আত্মবিশ্বাসটা আমার মধ্যে সঞ্চার হয়েছে।’  

২০১৭-২০১৮ মেয়াদে নির্বাচনে লড়ছে তিনটি প্যানেল। নির্বাচনকে সামনে রেখে গঠন করা হয়েছে তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন। নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন হারুন-উর-রশিদ। অন্য দুই সদস্য হচ্ছেন আ. স. ম. শফিকুর রহমান ও বি এইচ নিশান। ইতোমধ্যে নির্বাচন কমিশন নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

এনই/এসইউ/জেআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।