শুরু হচ্ছে জাহিদ হাসানের পরিচালনায় ভ্যাগাবন্ড


প্রকাশিত: ০৬:৫৩ এএম, ০৮ ডিসেম্বর ২০১৬

বেসরকারি চ্যানেল বাংলাভিশনে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘ভ্যাগাবন্ড’। আগামীকাল শুক্রবার (৮ ডিসেম্বর) রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হওয়ার মধ্য দিয়ে যাত্র শুরু হবে নাটকটির। জাকির হোসেন উজ্জ্বলের রচনায় এটি পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান।

নাটকটি প্রচারিত হবে প্রতি সপ্তাহে বৃহস্পতি-শুক্র-শনিবার রাত ৯টা ৪৫ মিনিটে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, সৈয়দ হাসান ইমাম, দিলারা জামান, লায়লা হাসান, আলী রাজ, উর্মিলা, সাব্বির আহমেদ, শিল্পী সরকার অপু, হাসান ফেরদৌস জুয়েল, তারিক স্বপন, তানিয়া, আইরিন তানি প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে পুলক ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রসায়নে প্রথম শ্রেণিতে পাস করা যুবক। সন্দেহাতীতভাবেই প্রচন্ড মেধাবী এবং প্রখর ব্যক্তিত্ববান সে। কিন্তু যথেষ্ট পরিমাণ খামখেয়ালীও। তার সাবজেক্ট ক্যামেষ্ট্রি হলেও তারমধ্যে সবসময় একটা দার্শনিক ভাব লক্ষ করা যায়। মুলত দর্শনই তার প্রিয় বিষয়। সবসময় নিজের মতো করে বুঝতে চায়। নিজের মতো করে বলতে চায় এবং নিজের যুক্তি আর খেয়াল মতো চলতে চায়।

Zahid Hasan 1

বাবা ইমতিয়াজ আহমেদ অবসর প্রাপ্ত সরকারি কর্মকর্তা। বর্তমানে বিশ্ব ব্যাংকের একজন প্রজেক্ট ডেভেলপার হিসাবে কর্মরত। মা মিসেস ইমতিয়াজ একজন গৃহিণী। বাবা-মায়ের প্রত্যাশা থাকে ছেলের উপর কিন্তু পুলকের কোনো কাজে মন নেই। সারাদিন এখানে সেখানে ঘোরাঘুরি করে কেটে যায়। এই নিয়ে ওর বাবা বেশ কয়েকবার ছেলের সাথে কথা বলেছেন। যেহেতু ছেলের রেজাল্ট খুবই ভাল যেচে নিজের পরিচিত কয়েকটা জায়গায় ওর জন্য কাজের ব্যবস্থা করেন ভদ্রলোক। কিন্তু পুলক সেসব জায়গায় যোগ দেয় না। কারো অধীনে চাকরি করা তার পক্ষে সম্ভব নয় জানিয়ে দেয়। এই নিয়ে বাবা ছেলের সম্পর্কের মধ্যে টানাপোড়েন চলতে থাকে।

Zahid Hasan 2

গল্পের প্রয়োজনে আসে আরো বৈচিত্রময় অনেক চরিত্রেরা। এইসব চরিত্রদের উপস্থিতি হাসি-কান্নার আড়ালে দর্শককে সুন্দর বিনোদন উপহার দেবে বলে প্রত্যাশা জাহিদ হাসানের।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।