ইন্তেখাব দিনার ও নিশার ঠিকানা জানা নেই


প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৬

টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা ইন্তেখাব দিনার ও মেহেরিন ইসলাম নিশা সম্প্রতি নতুন একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘ঠিকানা জানা নাই’। এতে দিনার-নিশা ছাড়াও আরো অভিনয় করেছেন ফেরদৌসী আহমেদ।

সাজিন আহমেদ বাবুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন পারভেজ আমীন। মূলত প্রেম, বিরহ, স্মৃতিকাতরতা ও মিলনের সামাজিক প্রেক্ষাপট নিয়ে নির্মিত হয়েছে নাটকটি।

লাক্সতারকা নিশা বলেন, ‘নাটকটির গল্প অসাধারণ। সামাজিক সম্পর্কের অনেক বিষয়ই আবেগ নিয়ে উপস্থাপন করা হয়েছে এতে। গল্পে আমি মিতু চরিত্রে অভিনয় করেছি। দিনার ভাইয়ের সঙ্গে আগেও জুটি হয়ে অভিনয় করেছি। তবে নতুন এই নাটকটির অভিজ্ঞতা দারুণ। এখানে গল্প এবং আমাদের চরিত্রগুলো খানিকটা ব্যতিক্রমী। আশা করি নাটকটি দর্শকদের কাছে উপভোগ্য হবে।’

দিনার বলেন, ‘নাটকটিতে আমার অভিনয়ের অনেক জায়গা ছিল। আমি সে জায়গা বেটার কিছু দেয়ার চেষ্টা করেছি। নতুনদের মধ্যে নিশার সঙ্গে কাজ করে ভালো লেগেছে। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

পূবাইলে চিত্রায়িত ‘ঠিকানা জানা নেই’ নাটকটি শিগগিরই কোনো এক বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে নির্মাতা জানিয়েছেন।

এনই/এলএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।