আর গাইবেন না অরিজিৎ সিং!


প্রকাশিত: ০৭:২৮ এএম, ০৪ ডিসেম্বর ২০১৬

মুর্শিদাবাদের সন্তান অরিজিৎ সিং এখন বলিউডের প্রথমসারির একজন গায়ক। হালের জনপ্রিয় এই গায়ক নিয়েছেন নতুন এক সিদ্ধান্ত। যেটা অরিজিৎ ভক্তদের জন্য মোটের সুখকর নয়, বরং কষ্টের! তিনি জানিয়েছেন, ‘আগামী বছর থেকে আর গাইবেন না!’

কেন গাইবেন না? ২৯ বছর বয়সী এই গায়কের ভাষ্য, ‘বলিউডে পাঁচ-সাত বছর পরপর পুরনো গায়কদের সরিয়ে উঠে আসেন একঝাঁক নতুন মুখ। আমি হয়তো সেটা বদলাতে পারবো। তবে শুধুমাত্র গান গাওয়া নয়, সংগীতের অন্য দিকগুলোতে আগালে আমি হয়তো বলিউডে আরও অনেকদিন টিকে থাকতে পারবো। হয়তো এভাবেই বেঁচে থাকবো আমি।’

ভবিষ্যতের পরিকল্পনা কী? ‘আশিকী’ ছবির সবগুলো সুপারহিট গানের এই গায়ক বলেন, আগামী বছরগুলোতে মিউজিক টেকনোলজিতে আরও দক্ষ হতে চাই।

প্রসঙ্গত, মুম্বাই ফিল্মের জনপ্রিয় গায়ক অরিজিৎ ২০০৫ সালে ভারতীয় একটি জনপ্রিয় টিভি চ্যানেল সনি আয়োজিত প্রতিভা খোঁজার অনুষ্ঠান ‘ফেম গুরুকুল’ এর প্রতিযোগী ছিলেন। পরবর্তীতে সংগীত পরিচালক প্রীতমের সহকারী হয়ে ওঠেন। অরিজিৎ সিং হিন্দির পাশাপাশি বাংলা গানেও সমান জনপ্রিয়। কলকাতার ছবিতে তার বেশকিছু হিট গান রয়েছে। বাংলাদেশেও রয়েছে অরিজিতের অসংখ্য ভক্ত।

এনই/এইচএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।