ঘর ভাঙলো সারিকার


প্রকাশিত: ০২:৫০ পিএম, ০২ ডিসেম্বর ২০১৬

বেশ কিছুদিন ধরে কানাঘুষা চলছিল জনপ্রিয় মডেল অভিনেত্রী সারিকার দাম্পত্য জীবনে ফাটল ধরেছে। জানা গেছে, গত এক মাস ধরেই স্বামী মাহিম করিমের সঙ্গে থাকছেন না সারিকা।

বিশ্বস্ত একটি সূত্র জাগো নিউজকে জানায়, গেল নভেম্বরেই স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয় সারিকার। কারণ তার স্বামীর সঙ্গে দীর্ঘদিন ধরেই মনোমালিন্য চলছিল। মিডিয়াতে কাজ করা নিয়ে এ মনোমালিন্যের সূত্রপাত।

জাগো নিউজকে সারিকা বলেন, ‘বৈবাহিক কিংবা ঘর ভাঙার বিষয় নিয়ে কিছুই বলতে চাই না। যদি কিছু জানাতে হয় আরো পরে জানাবো।’

কথার প্রসঙ্গ ঘুরিয়ে সারিকা বলেন, ‘আমি বর্তমানে আগের মতো আবারো নাটক-বিজ্ঞাপনে মনোযোগী হয়েছি। এ বিষয় নিয়ে কথা বলুন, অন্য কিছু না। আগামীতে আরো বেশি বেশি কাজ করবো। খুব শিগগিরই আদনান আল রাজীবের নির্দেশায় প্রাণের একটি বিজ্ঞাপনের কাজ করেছি সেটি প্রচারে আসবে। আগামীতে খণ্ড নাটকের জন্য সিডিউল দিয়েছি সেগুলো করবো।’

উল্লেখ্য, ২০০৬ সালে মডেলিং আর ২০১০ সালে অভিনয় দিয়ে সবার নজর কাড়েন সারিকা। তারপর ২০১৪ সালের আগস্টে ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে হঠাৎ করেই বিয়ের কাজটি সেরেছিলেন সারিকা। বিয়ের এক বছরের মাথায় সারিকার কোল জুড়ে আসে এক কন্যা সন্তান।

এনই/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।