নিউজিল্যান্ডে পৌঁছেছে টাইগাররা


প্রকাশিত: ০২:৪৩ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৫

বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশে। আর সেই উদ্দেশ্য ম্যাচ ভেন্যু নিউজিল্যান্ডের নেলসনে পৌঁছেছে বাংলাদেশ দল। শনিবার স্থানীয় সময় বেলা সাড়ে ৩টার দিকে নেলসনে পৌঁছায় টাইগার বাহিনী।

বাংলাদেশের প্রথম তিন ম্যাচ ছিল অস্ট্রেলিয়ায়। ক্যানবেরায় আফগানিস্তানের বিপক্ষে ১০৫ রানের জয় দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু হয় টাইগারদের। ব্রিসবেনে স্বাগতিক অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে যায়। আর তৃতীয় ম্যাচ মেলবোর্নে শ্রীলঙ্কার বিপক্ষে ৯২ রানে হারে মাশরাফিরা।

এদিকে গত শুক্রবারই নেলসনে পৌঁছে গেছে স্কটল্যান্ড। আগের তিনটি ম্যাচও নিউজিল্যান্ডেই খেলে আইসিসির সহযোগী দেশটি। স্বাগতিক নিউজিল্যান্ড, ইংল্যান্ড ও আফগানিস্তান তিন দেশের কাছেই হেরেছে তারা।

বিশ্বকাপ ক্রিকেটের কোয়ার্টার ফাইনালে যেতে হলে আগামী তিন ম্যাচের দুটিতে জিততে হবে বাংলাদেশকে। স্কটল্যান্ড ছাড়া শেষ দুই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ইংল্যান্ড ও নিউজিল্যান্ড।

৫ মার্চ স্কটিশদের বিপক্ষে জয়ের প্রত্যাশা করছে বাংলাদেশ ক্রিকেট দল। এই ম্যাচটিতে জয় পেলে মোট ৫ পয়েন্ট পাবে টাইগাররা। এরপর দুই ম্যাচের একটিতে জয় পেলেই শেষ আটে খেলা নিশ্চিত হবে মাশরাফিদের।

বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।