আরএফএলের বিজ্ঞাপনে শ্যামল মাওলা


প্রকাশিত: ১১:১৪ এএম, ২৮ নভেম্বর ২০১৬

ছোটপর্দার ব্যস্ততম অভিনেতা শ্যামল মাওলা। ক্যারিয়ারে অনেক বছর ধরে নানামাত্রিক চরিত্রে তিনি অভিনয় করলেও কখনো বাণিজ্যিক পণ্যের বিজ্ঞাপনে কাজ করেননি।

অবশেষে সেই শূন্যতা পূরণ করলেন তিনি। শ্যামল মাওলা দেশের বৃহৎ বিপণন প্রতিষ্ঠান আরএফএল প্লাস্টিক পণ্যের একটি বিজ্ঞাপনে কাজ করছেন। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন নির্মাতা বাপ্পা মাহমুদ।

গতকাল রোববার (২৭ নভেম্বর) থেকে এর শুটিং শুরু হয়েছে। ঢাকার বিভিন্ন লোকেশনে এর শুটিং হয়েছে। আজ সোমবার বিজ্ঞাপনটির শুটিং হচ্ছে রাজধানীর কুক স্টুডিওতে।

বিজ্ঞাপনটি প্রসঙ্গে শ্যামল মাওলা বলেন, ‘এতদিন শুধু অভিনয় করেছি। তবে এই প্রথম কোনো পণ্যের বাণিজ্যিক বিজ্ঞাপনচিত্রে কাজ করছি। খুব ভালো লাগছে। আশা করছি কাজটি সকলের কাছে ভালো লাগবে এবং পণ্যটির প্রচার বাড়বে।’

আরএফএলের এই বিজ্ঞাপনে শ্যামল মাওলার সহশিল্পী হিসেবে কাজ করছেন কাজী উৎপল এবং সূচনা আজাদ। শিগগিরই বিজ্ঞাপনটি প্রচারে আসবে বলে জানান এই অভিনেতা।

এর আগে শ্যামল মাওলাকে অভিনেতা-নির্মাতা আফজাল হোসেনের নির্দেশনায় মরণব্যাধি ‘এইডস’ সচেতনায় একটি ক্যাম্পেইনে দেখা গিয়েছিল। সেটি ২০০৯ সালের কথা।

এদিকে শ্যামল মাওলা বর্তমানে একাধিক ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তার মধ্যে উল্লেখযোগ্য ‘আস্থা’, ‘সিনেমাওয়ালা’, ‘বারান্দায় রৌদ্দুর’ ইত্যাদি।

আসছে বিজয় দিবস উপলক্ষে তিশার বিপরীতে ‌‘সনদ’ নামের একটি খণ্ড নাটক প্রচারের অপেক্ষায় রয়েছে শ্যামল মাওলার।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।