তিন বছর পর বিয়ে করবেন পূজা


প্রকাশিত: ০২:৫৯ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০১৫

‘আমার তো বিয়ে হয়নি। গত বছরের মাঝামাঝিতে আশীর্বাদ অনুষ্ঠিত হয়েছে। কিন্তু অনেকেই দেখা হলেই বলে আমার নাকি বিয়ে হয়েছে। বিষয়টি নিয়ে আমি খুবই বিব্রত। এই প্রশ্নের উত্তর দিতে দিতে আমি ক্লান্ত। এখন কেবল গান ও পড়াশোনাতেই মনোযোগ দিতে চাই। গান নিয়ে অনেক ধরনের পরিকল্পনা রয়েছে আমার। নিজের স্বপ্নটা পূরণ করতে চাই। আর বিয়ের আরও দেরি আছে। কমপক্ষে তিন বছর। সেটা তখন সবাইকে জানিয়েই করবো। অনেকটা অভিমানের সুরে কথাগুলো বলছিলেন চলতি সময়ের জনপ্রিয় নারী সংগীত শিল্পী বাঁধন সরকার পূজা।

গত তিন বছরে যিনি ধারাবাহিকভাবে অডিও জগতে সফলতা পেয়েছেন। ন্যান্সি ও কনা পরবর্তীদের মধ্যে জনপ্রিয়তার বিচারে পূজা বেশ এগিয়ে রয়েছেন।

এদিকে গত বছরই পূজার আশীর্বাদ অনুষ্ঠিত হয় কাজল দত্তের সঙ্গে। এক বছরের প্রেম সম্পর্ক রূপ নেয় পরিণয়ে। পারিবারিকভাবেই তাদের এই আশীর্বাদ অনুষ্ঠিত হয়। তবে বিয়েটা বাকি আছে।

বিয়ে আরও কয়েকটা বছর পর করতে চান পূজা ও কাজল দু’জনই। কারণ দু’জনই এখন পড়াশোনা করছেন। পড়াশোনাটা শেষ করতে চান তারা। পূজা গান নিয়েও খুবই ব্যস্ত। কিন্তু প্রতিনিয়ত বিয়ের শুভেচ্ছা পূজাকে গত কয়েক মাস ধরে জানাচ্ছেন তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। যার কারণে বিব্রত এ গায়িকা।

কিন্তু কয়েক বছর পরই এই বিয়ের আনুষ্ঠানিকতাটা সারবেন বলে সাফ জানালেন পূজা। এদিকে তিনি এখন ব্যস্ত সময় পার করছেন প্লেব্যাক ও অ্যালবামের গান নিয়ে। তবে অ্যালবামের গান খুব বেছে বেছে করছেন পূজা। সংখ্যার চাইতে মানের দিকটাকেই গুরুত্ব দিচ্ছেন।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।