নিরবের টার্গেট এবার অমৃতা


প্রকাশিত: ০৩:০২ এএম, ০১ জুলাই ২০১৪

আবারো নতুন একটি ছবিতে জুটিবদ্ধ হলেন নিরব ও অমৃতা। ছবির নাম ‘টার্গেট’। ভার্সেটাইল মিডিয়ার ব্যানারে ছবিটি পরিচালনা করবেন সাইফ চন্দন। ছবিটির গল্প রচনা করেছেন অয়ন চৌধুরী।

এরই মধ্যে নিরব ও অমৃতা ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। চলতি মাসেই ছবির শুটিং শুরু হবে বলে জানা যায়। নিরব বলেন, ‘আমি ও অমৃতা জুটি আবার একসঙ্গে অভিনয় করছি। আশা করছি ভালো কিছুই হবে। কারণ এই ছবিটির গল্প অসাধারণ। আমার চরিত্রে এর আগে এত ভিন্নতা ছিল না। ছবিটি নিয়ে আমি অনেক বেশি আশাবাদী।’ 

নবাগত নায়িকা অমৃতা বলেন, ‘নিরবের সঙ্গে অভিনয়ের মধ্যেই আমার চলচ্চিত্রে আগমন। তার সঙ্গে কাজ করতে গিয়ে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেছি। আশা করছি আমরা দুজনে একসঙ্গে হয়ে আরো বেশ কিছু ছবিতে অভিনয় করব। তারই নতুন একটি হলো টার্গেট। এর গল্প আমার কাছে খুবই ভালো লেগেছে। এরই মধ্যে ছবিটিতে অভিনয়ের পূর্বে আমি, নিরব এবং পরিচালক সাইফ চন্দন রিহার্সেলও করেছি। কারণ ছবিটিতে অভিনয়ের অনেক স্কোপ আছে। যা কাজে লাগাতে পারলে আমাদের ছবির জন্য অনেক ভালো হবে।’ 

নিরব ও অমৃতা জুটির প্রথম ছবির নাম ‘গেইম’। ছবিটি পরিচালনা করেছেন রয়েল অনিক। এর গল্প লিখেছেন জাকারিয়া শৌখিন। ছবিটি বর্তমানে মুক্তি অপেক্ষায় আছে। ঈদের পরই ছবিটি প্রেক্ষাগৃহে আসবে বলে জানা যায়। এছাড়া তাদের জুটির একসঙ্গে অভিনীত ছবি নির্মাণাধীন রয়েছে রিমেক ছবি ‘অন্তরে অন্তরে’।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।