কলকাতার অভিনেত্রীর উপস্থাপনায় হাউজদ্যাট


প্রকাশিত: ১০:১৮ এএম, ২৭ নভেম্বর ২০১৬

বিপিএলের সব খেলা সরাসরি সম্প্রচার করছে চ্যানেল নাইন। বাঙালির এই ক্রিকেট উন্মাদনা আরো এক ধাপ বাড়িয়ে দিতে গ্রামীণফোন আয়োজন করেছে ক্রিকেট নিয়ে বিশেষ অনুষ্ঠান। নাম ‘গ্রামীণফোন হাউজদ্যাট’। এটি পরিচালনা করছেন শাহরিয়ার শাকিল।

প্রতিদিনের এই শোটি উপস্থাপনা করছেন কলকাতার অভিনেত্রী রোজা পারমিতা দে। গেল ১০ নভেম্বর থেকে প্রতিদিন বিপিএল খেলা শেষে প্রচার হচ্ছে অনুষ্ঠানটি। অনুষ্ঠান প্রসঙ্গে নির্মাতা শাহরিয়ার শাকিল বলেন, ‘ক্রিকেট নিয়ে নির্মিত এই অনুষ্ঠানে অংশ নিয়েছেন ক্রিকেটপাগল ৫৪ জন প্রতিযোগী। অনুষ্ঠানের প্রতি পর্বে তিনজন করে প্রতিযোগী অংশ নিচ্ছেন। সেসব প্রতিযোগীদের মধ্যে থেকে প্রতি পর্বে একজন করে প্রতিযোগী উত্তীর্ণ হচ্ছেন কোয়ার্টার ফাইনালে। এভাবে কোয়ার্টার ফাইনাল খেলবে ১৮ জন প্রতিযোগী। সেখান থেকে ছয়জনকে নিয়ে শুরু হবে সেমিফাইনাল রাউন্ড।’

Paromita

তিনি আরো জানান, এই রাউন্ডে প্রতিযোগীদের সঙ্গে যুক্ত হবেন বিনোদন অঙ্গনের ছয় তারকা শিল্পী। তারা প্রত্যেকেই একজন প্রতিযোগীকে নিয়ে দল গঠন করবেন। এদের মধ্য থেকে চারটি দল সেমিফাইনাল খেলবে। তারপর দুটো দল যাবে ফাইনাল রাউন্ডে।

শাহরিয়ার শাকিল আরও বলেন, ‘বিপিএল উপলক্ষে এই শোটি করা হলেও এখানে বিশ্ব ক্রিকেট নিয়েও প্রশ্ন আছে। যে কারণে এই শোটি নিয়ে ইতোমধ্যে বেশ আলোচনাও হচ্ছে।’  

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।