প্রেমের নতুন জুটি সিয়াম-মিথিলা


প্রকাশিত: ০৮:৩৬ এএম, ২৭ নভেম্বর ২০১৬

ছোটপর্দায় প্রায় প্রতি সপ্তাহেই দেখা যাচ্ছে নতুন নতুন জুটির নাটক-টেলিছবি। সেই ধারাবাহিকতায় প্রথমবারের মতো জুটি বাঁধলেন সিয়াম আহমেদ ও মিথিলা খান।

আসাদুজ্জামান সোহাগের রচনা ও চিত্রনাট্যে মো. মেহেদী হাসান জনি’র পরিচালনায় ‘চিরকুটের শব্দ’ নামের টেলিফিল্মে তাদের দেখা যাবে একে অন্যের বিপরীতে। এখানে মিথিলা অভিনয় করেছেন জারা চরিত্রে এবং সিয়াম অভিনয় করেছেন আদি  চরিত্রে। একটি রোমান্টিক প্রেমের গল্প নিয়েই মূলত এ নাটকের কাহিনি আবর্তিত হয়েছে বলে জানান পরিচালক জনি।

Siaaam

সিয়াম ও মিথিলা ছাড়া টেলিফিল্মটিতে আরো অভিনয় করেছেন সিয়াম নাছির, তালহা, বিরহী মোক্তার, নূর হাসানসহ অনেকেই।

নাটকটি সম্পর্কে নির্মাতা মো. মেহেদী হাসান জনি বলেন, ‘আমি সব সময় চেষ্টা করি ভিন্ন কিছু করার জন্য। আমার কাজে সব সময় নতুনত্ব থাকে। মিথিলা ও সিয়াম এই প্রথম একসঙ্গে অভিনয় করেছেন। আমি আশা করি দর্শকরা নতুন এই জুটিকে সাদরে গ্রহণ করবেন।’

সম্প্রতি ঢাকার বিভিন্ন মনোরম লোকেশনে বিরহী মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত টেলিছবিটির শুটিং সম্পন্ন হয়েছে। খুব শিগগিরিই এটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

এলএ/এনএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।