শাবনূর অসুস্থ


প্রকাশিত: ০৫:০৩ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০১৫

রুপালি জগৎ ও অভিনয় দুটি থেকেই অনেকদিন দূরে সরে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। তবে দীর্ঘবিরতির পর অর্ধসমাপ্ত চলচ্চিত্র ‘পাগল মানুষ’ দিয়ে আবারও বড় পর্দায় ফিরছেন তিনি। এই ছবির জন্য আবারও চুক্তিবদ্ধ হওয়ার কথা ছিল তাঁর। কিন্তু হঠাৎ করেই শাবনূর অসুস্থ হয়ে পড়ায় দু-একদিনের মধ্যে ‘পাগল মানুষ’ ছবির চুক্তি হচ্ছে না বলে জানিয়েছেন বদিউল আলম খোকন। তিনি বলেন, এর ফলে কবে থেকে ছবির শুটিং শুরু হবে তা নিয়ে কিছুটা অনিশ্চয়তা তৈরি হয়েছে।

২০১২ সালের ২৯ ডিসেম্বর `পাগল মানুষ` ছবির শুটিংয়ের সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান ছবির পরিচালক এম এম সরকার। ছবিতে নায়িকা হিসেবে ছিলেন শাবনূর। সেই দুর্ঘটনার পর ছবির সব কাজ বন্ধ হয়ে যায়। তবে চার বছর পর আবার শুরু হচ্ছে ছবিটির কাজ। এম এম সরকারের ফেলে যাওয়া বাকি কাজের দায়িত্ব নিয়েছেন পরিচালক বদিউল আলম খোকন। তাই এ ছবির মাধ্যমে আবারও বিএফডিসিতে শুটিংয়ে দেখা যাবে শাবনূরকে। `পাগল মানুষ` ছবিতে শাবনুরের সাথে অভিনয় করছেন নায়ক শাহেন খান।

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।