বিএনপিকে ২০১৯ পর্যন্ত অপেক্ষা করতে হবে : নাসিম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪০ এএম, ০৯ আগস্ট ২০১৪

নির্বাচনের জন্য বিএনপিকে ২০১৯ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। শনিবার বেলা ১২ টায় বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত বেগম ফজিলাতুন্নেছা মুজিব এবং শেখ কামালের জন্মদিন উপলক্ষে জাতীয় গ্রন্থাগারে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে  তিনি এ কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নির্বাচনে না গিয়ে নিজের কপাল নিজেই পুঁড়িয়েছেন বেগম খালেদা জিয়া। দলের বারোটা বাঁজিয়েছেন তিনিই। তার ভুলের মসুল কেউ দেবেনা। তাকেই দিতে হবে। তাই নিজের দলকে নিয়ে অপেক্ষা করতে হবে ২০১৯ সাল পর্যন্ত।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের উন্নয়নকে বেগম খালেদা জিয়া বারবার ব্যাহত করার চেষ্টা করেছেন। আমরা সমুদ্র জয় করেছি। বিশ্বের বুকে আমাদের মর্যাদা বহুগুণে বৃদ্ধি পেয়েছে।

ছাত্রলীগের কর্মীদের বেগম ফজিলাতুন্নেসা মুজিব এবং শেখ কামালের আদর্শ ধারণ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, বেগম ফজিলাতুন্নেসা মুজিব নিজের গয়না বিক্রি করে দলকে দিয়েছেন। ঘরের আসবাবপত্র বিক্রি করে দলকে দিয়েছেন। বাংলাদেশে সংগীতের আধুনিকায়ন ঘটিয়েছে শেখ কামাল। শেখ কামাল মাদককে ঘৃনা করতেন। তাই ছাত্রলীগের কর্মীদের প্রতি আহ্বান এই আদর্শ অনুযায়ী চলার।

আলোচনা সভার বিশেষ অতিথি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বলেন, শুধু আগস্ট নয় বছরের প্রতিটি দিনই আমাদের জন্য শোকের। বঙ্গবন্ধুকে হত্যা করা মানে বাঙালী জাতির আদর্শকে হত্যা করা। আমরা তাঁর জন্যই আজ স্বাধীনতা পেয়েছি। বঙ্গবন্ধুকে হত্যা করে এই দেশকে পাকিস্তানে পরিণত করতে চেয়েছিল। ছাত্রলীগকে এই দেশের ঝান্ডা ধরতে হবে। যতদিন বাংলাদেশ থাকবে ততোদিন বঙ্গবন্ধুর স্মৃতি উজ্জ্বল থাকবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- বাংলদেশ ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।