তিন বছর পর বিজ্ঞাপনে সুজানা


প্রকাশিত: ০৩:১২ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৫

কাজের ব্যাপারে বরাবরই একটু সচেতন দর্শকপ্রিয় মডেল-অভিনেত্রী সুমাইয়া জাফর সুজানা। দীর্ঘ তিন বছর পর কোন বিজ্ঞাপনের মডেল হলেন তিনি। অংকুরের নির্দেশনায় খাদ্যজাত পণ্যের এ বিজ্ঞাপনটির শুটিং সম্প্রতি রাজধানীর কোক স্টুডিওতে শেষ হয়েছে।

সুজানা বলেন, প্রায় তিন বছর পর বিজ্ঞাপনের শুটিং করলাম। বিষয়টি ভাবতেই খুব ভাল লাগছে। এতদিন ভাল কোন পণ্যের বিজ্ঞাপন কিংবা নির্মাতাও মেলেনি। তাই অনেক কাজের অফার পেয়ে ফেরাতে হয়েছে। নতুন এ বিজ্ঞাপনটি আমাকে বেশ আকৃষ্ট করেছে। তাই বিজ্ঞাপনে কাজ করার ব্যাপারে প্রস্তাব পেয়ে আর না করিনি। আশা করছি প্রচারে এলে সবার ভাল লাগবে।

এদিকে নতুন এ বিজ্ঞাপনটি ছাড়াও আরও কয়েকটির ব্যাপারে নির্মাতাদের সঙ্গে কথা চলছে সুজানার। সিদ্ধান্ত চূড়ান্ত হলে তবেই কাজ করবেন বলে জানান। সুজানা বলেন, একটানা অনেক কাজ করে মান নষ্ট করতে চাই না। নতুন আরও কিছু বিজ্ঞাপনের ব্যাপারে কথা চলছে। আশা করছি সিদ্ধান্ত চূড়ান্ত হলে কাজ শুরু করে দেবো।

বিজ্ঞাপনের কাজ ছাড়া বর্তমানে নাটকেও নিয়মিত অভিনয় করছেন এই মডেল-অভিনেত্রী। সমপ্রতি পান্থ শাহরিয়ারের রচনা ও রহমতুল্লাহ তুহিনের পরিচালনায় ‘গন্তব্য নিরুদ্দেশ’ ধারাবাহিকের শুটিং থাইল্যান্ডে শেষ করে এসেছেন। এছাড়া আরও একটি নতুন ধারাবাহিকে কাজ করার কথা রয়েছে সুজানার। পাশাপাশি খণ্ড নাটকেও নিয়মিত কাজ করছেন তিনি।

আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।