ফেসবুকে স্বীকৃতি পেলেন মেহজাবিন


প্রকাশিত: ১০:৩৬ এএম, ২৪ নভেম্বর ২০১৬

ফেসবুক কর্তৃপক্ষের কাছে বাংলাদেশি তারকাদের গ্রহণযোগ্যতা দিন দিন বাড়ছে। সাম্প্রতিক সময়ে বেশ কয়েকজন তারকার ফেসবুক অ্যাকাউন্ট এবং পেজ ভেরিফায়েড হয়েছে।

এবার সেই তালিকায় যুক্ত হলেন লাক্সতারকা মেহজাবিন চৌধুরী। জনপ্রিয় এই অভিনেত্রী সম্প্রতি স্বীকৃতি পেলেন ফেসবুকে। এখন ফেসবুকে তার অ্যাকাউন্টটিতে নামের পাশে নীল রঙের বৃত্তে সাদা রঙের টিক চিহ্ন দেখাচ্ছে। ফলে জনপ্রিয় এই অভিনেত্রীর ফেসবুক অ্যাকাউন্টটি এখন থেকে থাকবে ফেসবুক কর্তৃপক্ষের নজরদারিতে।

এর মধ্য দিয়ে ফেসবুকে মেহজাবিনের নামের সব ভুয়া অ্যাকাউন্ট বন্ধ হয়ে যাবে। মেহজাবিন জাগো নিউজকে বলেন, ‘আমার জন্য এটা অনেক আনন্দের সংবাদ। বাংলাদেশি কয়েকজন অভিনেত্রীর মধ্যে আমার ফেসবুক অ্যাকাউন্টটিও ভেরিফায়েড হয়েছে। এতে ফেক আইডিগুলো বন্ধ হয়ে যাবে। আমি এবং আমার ভক্তরা প্রতারণা থেকে বাঁচবো।’

মেহজাবিনের ফেসবুক অনুসারীর সংখ্যা এখন ২ লাখ ৮০ হাজারেরও বেশি। তার নিজস্ব ফেসবুক আইডির লিংক : www.facebook.com/neibazahem

এনই/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।