সাইমনের নতুন ছবি দরবার


প্রকাশিত: ০৯:৩৬ এএম, ২৪ নভেম্বর ২০১৬

ক্যারিয়ারে সুসময় চলছে চিত্রনায়ক সাইমন সাদিকের! গত দুই মাসে প্রায় হাফ ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ‘পোড়ামন’ ছবির এই নায়ক। সেই তালিকায় যুক্ত হলো আরো এক ছবি। গতকাল বুধবার (২৩ নভেম্বর) সাইমন একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান।

সাইমন জাগো নিউজকে জানান, ছবির নাম ‘দরবার’। এটি পরিচালনা করবেন নবীন নির্মাতা তাজু কামরুল। ছবিতে সাইমনের বিপরীতে নায়িকা কে থাকবেন সেটি এখন চূড়ান্ত হয়নি। সাইমন বলেন, ‘ছবির নায়িকার নাম জানা যাবে আগামী ২ ডিসেম্বর। ওইদিন নির্মাতা-প্রযোজক আলোচনায় বসে নায়িকা ঠিক করবেন।’   

Symon

‘পোড়ামোন’ ছবির এই নায়ক আরো বলেন, ‘ছবিতে কাজের জন্য শিডিউল দিয়েছি ফেব্রুয়ারি থেকে। গ্রামীণ এবং শহুরে দুই রকম আমেজ নিয়েই তৈরি হয়েছে ‘দরবার’ ছবির চিত্রনাট্য। আর দরবার বলতে বোঝানো হয়েছে বিচার বা সালিশ কেন্দ্র। ছবির গল্প আমি প্রাথমিকভাবে শুনেছি। আমার কাছে বেশ ভালো লেগেছে। খুব ভালো একটি ছবি হবে বলে আমি মনে করছি।’
 
বর্তমানে সাইমন তার আরেক ছবি ‘খাস জমিন’র শুটিং করছেন গাজীপুরে। ফিরবেন আরো দু’দিন পর। তিনি এই চলতি মাস টানা শুটিং করেছেন এই ছবিতে। আগামীতে শুরু করবেন ‘ইফতেখার’, ‘গোলাপতলীর কাজল’ নামের আরো দুটি ছবির কাজ। এছাড়া তার হাতে রয়েছে নির্মাণাধীন আরো ছয়-সাতটি ছবি।

এনই/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।