মেহজাবিনের মায়ায় বন্দি তৌসিফ


প্রকাশিত: ১০:৩৭ এএম, ২৩ নভেম্বর ২০১৬

জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব এবং লাক্সতারকা মেহজাবিন চৌধুরী জুটি বেঁধে এর আগে বেশকিছু দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন। এই জুটির আরো একটি নতুন নাটক প্রচার হতে যাচ্ছে।

‘মায়াপুরের মায়া’ নামের নাটকটি রচনা ও পরিচালনা করেছেন নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ। এটি আগামীকাল বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় ৭টা ৫০ মিনিটে প্রচার হবে বেসরকারি চ্যানেল মাছরাঙা টেলিভিশনে।

‘মায়াপুরের মায়া’ নাটকটি নিয়ে নির্মাতা বান্নাহর আগ্রহ অন্যান্যে কাজের চেয়ে একটু বেশি। উচ্ছ্বাস নিয়ে ‘ক্রাই বেবি ক্রাই’ খ্যাত নাটকের এই নির্মাতা বলেন, ‘মায়াপুরের মায়া’ ভিডিও ফিকশনটি আমার অনেক পছন্দের একটি কাজ।’

নির্মাতা বান্নাহ আরো বলেন, ‘মায়াপুরের মায়া’ গত ঈদে প্রচার হওয়ার কথা ছিল। কিন্তু সাময়িক জটিলতায় প্রচার হয়নি। এটি যখন নির্মাণ করছিলাম তখন টার্গেট ছিল ঈদে প্রচার হবে। এবং আমি মনে করেছিলাম, ঈদের সেরা পাঁচ নাটকের একটি হবে। কিন্তু ব্যাটে-বলে টাইমিং না হওয়ায় সেটা হয়নি।’

এই নির্মাতা মনে করেন, তার আগের কাজগুলো একটু বেশি লাভ স্টোরি আর রোমান্স নির্ভর। কিন্তু এখানে সম্পর্কের প্রতি মোহ বা আসল মায়াটা দেখতে পাবেন দর্শকরা। আর এই মায়াকে নির্মাতা বান্নাহ প্রেম হিসেবে আখ্যা দিতে চাচ্ছেন না। এর প্রকৃত উত্তর পেতে তিনি নাটকটি সবাইকে দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

এদিকে তৌসিফ বলেন, ‘গল্পে আমি একজন আলোকচিত্রীর ভূমিকায় অভিনয় করেছি। যার নাম মামনুন। আলোকচিত্রী চরিত্রটি আমার খুব পছন্দের। কারণ অভিনয়ের বাইরেও আমি ছবি তোলা এবং গিটার বাজাতে বেশ পারদর্শী! সবাই ‘মায়াপুরের মায়া’ নাটকটি উপভোগ করবেন বলেই প্রত্যাশা আমার।’  

‘মায়াপুরের মায়া’ নাটকে থাকছে একটি গান। ‘তোমার কাছে’ শিরোনামের এই গানে কণ্ঠ দিয়েছেন শিল্পী মিনার। তৌসিফ-মেহজাবিন ছাড়া এখানে আরো অভিনয় করেছেন ‘মীরাক্কেল-৬’ এর জামিল হোসেন, কাজী উজ্জ্বল প্রমুখ।

এনই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।