মনে হয়েছে আমি সত্যিই গোয়েন্দা পুলিশ : শুভ


প্রকাশিত: ০৬:৫০ এএম, ২৩ নভেম্বর ২০১৬
ছবি : মাহবুব আলম

দর্শকেরা আমাকে ‘ঢাকা অ্যাটাক’ ছবিতে একজন পুরোদস্তুর ডিবি অফিসারের চরিত্রে দেখবেন। বেশ কিছু বড় বড় অপারেশন আমি পরিচালনা করি। আমার সঙ্গে থাকেন পুলিশের বিশেষ বাহিনী স্পেশাল উইপনস অ্যান্ড ট্যাকটিকস’র (সোয়াট) সদস্যরা। পেশাদার এই পুলিশ সদস্যদের নিয়ে শুটিং করতে গিয়ে নিজেকে সত্যিই একজন গোয়েন্দা মনে হয়েছে। মনেই হয়নি যে অভিনয় করছি। কারণ তারা অভিনয়টাকে সিরিয়াস অপারেশন হিসেবেই নিয়েছেন। আমাকেও তাই করতে হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় এফডিসির কইড়তলায় ‘ঢাকা অ্যাটাক’ ছবির ফার্স্ট লুক প্রকাশের সময় এ কথা বলেন চিত্রনায়ক আরেফিন শুভ। তিনি বলেন, ‘ছবির গল্পে অপরাধীদের বিরুদ্ধে পুলিশের কিছু লোমহর্ষক চিত্র দেখা যাবে। যেখানে কাজ করতে গিয়ে বুঝেছি পুলিশ সদ্স্যরা নিজেদের জান-মালের তোয়াক্কা না করে মানুষের সেবায়, দেশের কল্যাণে সবসময় নিয়োজিত থাকেন।’

যোগ করে ‘মুসাফির’ ছবির এই নায়ক আরো বলেন, বাংলা ছবির ইতিহাসে ‘ঢাকা অ্যাটাক’র মতো গল্প এবং হাইভোল্টেজ সাসপেন্স নিয়ে আগে কখনো ছবি নির্মাণ হয়নি। আমার বিশ্বাস এই ছবিটি স্মরণীয় হয়ে থাকবে। 

ফার্স্ট টিজার উন্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। তিনি বলেন, ‘অনেকেই মনে করছেন এটি গুলশানের হলি আর্টিজান হামলার কাহিনি নিয়ে নির্মিত হচ্ছে। কিন্তু তা নয়। ছবিটি অপরাধ দমনে পুলিশের ভূমিকা তুলে ধরা হয়েছে। তাছাড়া, এই ছবির নাম ঘোষণা এবং শুটিং শুরু হয়েছিলো এই ভয়াবহ ঘটনার অনেক আগে।’

এছাড়া পুলিশ কর্মকর্তা সানি সানোয়ার, ছবির নির্মাতা দীপংকর দীপন, মাহিয়া মাহি, এবিএম সুমন ছাড়া ছবির আরো অনেকে শিল্পীই উপস্থিত ছিলেন।

বর্তমানে ছবির ৯০ শতাংশ নির্মাণকাজ শেষ। ছবিতে আরেফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি। আরো রয়েছেন এবিএম সুমন, নওশাবা, শিপন, তাসকিন প্রমুখ।

দেখুন ছবিটির প্রথম লুক :


এনই/এলএ/এনএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।