অভিনেতা গোলাম হাবিবুর রহমান মধু মারা গেছেন


প্রকাশিত: ০৫:১০ এএম, ২৩ নভেম্বর ২০১৬

প্রবীণ অভিনেতা গোলাম হাবিবুর রহমান মধু মারা গেছেন। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাত ১২টা ৩৫ মিনিটে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

অভিনেতা মধুর মৃত্যুর খবরটি নিশ্চিত করে তার বড় ছেলে বিদ্যুৎ জানান, মঙ্গলবার দিবাগত রাতে বাবার বুকে প্রচণ্ড ব্যথা ওঠে। তারপর আমাদের আদাবরের বাসার পাশেই হৃদরোগ ইনস্টিটিউটে বাবাকে নিয়ে যাই। ওয়ার্ড থেকে সিসিইউতে (কার্ডিয়াক কেয়ার ইউনিট) নিয়ে যাওয়ার সময় বাবা মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, এ অভিনেতার জানাজা হবে আদাবর বায়তুল আমান মসজিদে। এরপর তার দীর্ঘদিনের প্রিয় জায়গা শিল্পকলায় মরদেহটি নিয়ে যাওয়া হবে। সেখানে দ্বিতীয় জানাজা শেষে আজিমপুর কবরস্থানে তার লাশ সমাহিত করা হবে।

পুরো নাম গোলাম হাবিবুর রহমান হলেও নাট্যাঙ্গনে তিনি মধু নামেই পরিচিত ছিলেন। ছোটপর্দায় ‘হাড়কিপটে’ ছাড়াও অসংখ্য নাটকের পাশাপাশি তিনি চলচ্চিত্রেও কাজ করেছেন।

এনই/এআরএস/এনএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।