টিকাটুলির মোড়ে নাচলেন মিমো


প্রকাশিত: ০৬:১৪ এএম, ২২ নভেম্বর ২০১৬

অনেক দিন পর রুপালি পর্দা মাতাতে আসছেন অভিনেত্রী লামিয়া মিমো। তবে এবার একটু ভিন্নভাবেই হাজির হবেন সুপার হিরো সুপার হিরোইনখ্যাত এই তারকা। আর সেটি একটি আইটেম গানে।

গানটির শিরোনাম ‘টিকাটুলির মোড়ে’। মিমোর এই আইটেম গানটি নির্মিত হচ্ছে আলোচিত ‘ঢাকা অ্যাটাক’ ছবির জন্য। গতকাল সোমবার থেকে এফডিসিতে জমকালো এক সেট নির্মাণ করে গানটির চিত্রায়ণ শুরু হয়। চলবে আজও। গানের কোরিওগ্রাফি করছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত নৃত্যপরিচালক তানজিল আলম। গানের মিমোর সঙ্গে দেখা যাবে সাঞ্জু জনকে।

মিমো বলেন, ‘টিকাটুলির মোড়ে’ গানটিতে পারফর্ম করে খুব ভালো লেগেছে। এই গানে পারফর্মের জন্য কিছু রিহার্সেল দিতে হয়েছে। তাছাড়া তানজিল ভাইয়ের নাচের নির্দেশনার তুলনা হয় না।

আরো বলেন, হাইভোল্টেজ ধামাকা ঢাকা অ্যাটাক ছবিটি নির্মাণ শুরু থেকে বেশ আলোচনায় রয়েছে। তাই আমাকে যখন কাজটি করার জন্য অফার দেয়া হয়, না করতে পারিনি। আশা করছি, দারুণ একটি কাজ হবে।

এর আগে মিমো আরো একটি ছবির আইটেম গানে নেচেছিলেন। সেটি ‘সোনা বন্ধু’ ছবিতে। আগামী জানুয়ারিতে ছবিটি মুক্তির কথা রয়েছে। এছাড়া আগামী ১৬ ডিসেম্বর মিমো-অভিনীত ‘মুখোশ মানুষ’ নামের একটি ছবি মুক্তি পাবে। সে ছবির ট্রেলারে তার উপস্থিতি দেখে দর্শকেরা নড়েচড়ে বসেছেন।

ঢাকা অ্যাটাক পরিচালনা করছেন দীপঙ্কর দীপন। ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন আরেফিন শুভ, মাহি, এবিএম সুমন, নওশাবা, শিপন প্রমুখ। বর্তমানে ছবিটি মুক্তির কাজ একেবারেই শেষের দিকে। ছবিটির চিত্রনাট্য লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার।

ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড নিবেদিত এই ছবিটি নির্মাণ করছে থ্রি হুইলারস লিমিটেড। ছবিটি প্রযোজনা করছে স্প্ল্যাশ মাল্টিমিডিয়া। আগামী মার্চে ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।  

এনই/এইচএন/এনএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।