প্রশংসিত প্রাণ জিরা পানির নতুন বিজ্ঞাপন


প্রকাশিত: ১১:১৭ এএম, ২১ নভেম্বর ২০১৬

প্রাণ জিরা পানির নতুন বিজ্ঞাপনটি বেশ আলোচনায় এসেছে। গেল কয়েকদিন ধরেই টেলিভিশনে প্রচার হচ্ছে এটি। পাশাপাশি ইউটিউবেও বেশ সাড়া ফেলেছে। ফেসবুকে টিভিসিটি নিয়ে মেতে উঠেছেন প্রাণ জিরা পানি ও বিপিএলে এবারের আসরের অন্যতম সেরা দল খুলনা টাইটান্সের ভক্তরা।

টিভিসিটি নির্মাণ করেছেন রাহাত রহমান। ক্যামেরায় ছিলেন রফিকুল ইসলাম। এখানে মডেল হিসেবে দেখা গেছে খুলনা টাইটান্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদসহ পাঁচ খেলোয়াড়কে।

বিজ্ঞাপনী সংস্থা অ্যাডকম লিমিটেডের ব্যানারে নির্মিত টিভিসিটির শুটিং হয়েছে রাজধানীর বাড্ডা, কুক স্টুডিও ও নিকেতনে। আর খেলোয়াড়রা চট্টগ্রামের উইমেন কমপ্লেক্সে শুটিংয়ে অংশ নেন।

Zeera

‘প্রাণ জিরা পানি বিপিএল-২০১৬’ শিরোনামে টিভিসিটি মূলত জিঙ্গেলভিত্তিক। এখানে ‘আয় ছেলেরা আয় মেয়েরা লেটস ডু সাম ডুগডুগি’ কথায় সাজানো একটি গানের তালে জিরা পানি হাতে সবাইকে নাচতে দেখা যায়। হাসিব হাসান চৌধুরীর লেখায় গানটিতে কণ্ঠ দিয়েছেন আরাফাত মোহসিন।

প্রাণ বেভারেজ লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা আতিকুর রহমান বলেন, ‘প্রাণ জিরা পানি বাজারের সেরা একটি পানীয়তে পরিণত হচ্ছে। এদিকে এবারের বিপিএলে এখন পর্যন্ত সবার শীর্ষে রয়েছে খুলনা টাইটান্স। খুলনার সঙ্গে প্রাণ জিরা পানির সম্পর্কটা বেশ জমে উঠেছে। আর প্রচারণার স্বার্থে নতুন এই বিজ্ঞাপনটি বানানো হয়েছে। এটি দিয়ে নতুন করে আলোচনায় এসেছে প্রাণ জিরা পানি।’
 
প্রাণ বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন বিজ্ঞাপনটি নিয়ে বলেন, ‘বিপিএলের অন্যতম সেরা দল খুলনা টাইটান্সের টাইটেল স্পন্সর প্রাণ জিরা পানি। তাদের সঙ্গে যখন আমাদের চুক্তি হয় তখনই কথা ছিল প্রাণ জিরা পানির একটি টিভিসিতে খুলনার অধিনায়কসহ কমপক্ষে পাঁচজন খেলোয়াড় অংশ নেবেন। সেটিই নির্মাণ করা হলো সম্প্রতি। বিজ্ঞাপনটি নিয়ে আমাদের প্রত্যাশা ছিলো অনেক বেশি। সে অনুযায়ী সাড়াও পেয়েছি। সবাই প্রশংসা করছেন। ইউটিউবেও প্রতিনিয়তই দেখা হচ্ছে টিভিসিটি।’

বিজ্ঞাপনটিতে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে অংশ নিয়েছেন বাংলাদেশের জাতীয় দলের দুই খেলোয়াড় শরীফুল ইসলাম, শুভাগত হোম, ওয়েস্ট ইন্ডিজের উইকেটরক্ষক-ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার এবং পাকিস্তানের পেসার জুনায়েদ খান।

বিজ্ঞাপনটি দেখতে ক্লিক করুন :


এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।