জান্নাত রুপুর চিনচিনে ব্যথা


প্রকাশিত: ১০:২৮ এএম, ২১ নভেম্বর ২০১৬

তরুণ প্রজন্মের মেধাবী অভিনেত্রী জান্নাত রুপু এবার অভিনয় করেছেন ‘চিনচিনে ব্যথা’ শিরোনামের একটি শর্টফিল্মে। এতে রুপুর সঙ্গে অভিনয় করেছেন কৃষ্ণ কুমার।

সম্প্রতি শর্টফিল্মটি প্রকাশ পেয়েছে ইউটিউব চ্যানেল ‘চ্যানেল এসডি’তে। ভিন্ন ঘরানার কাহিনী নিয়ে ‘চিনচিনে ব্যথা’ শিরোনামের এই শর্টফিল্মটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এসডি প্রিন্স।

‘চিনচিনে ব্যথা’র গল্পে দেখা যাবে- ক্লাস শেষ করে একটি ছেলে বাসায় ফিরছে। তার নাম কৃষ্ণ। আর কৃষ্ণকে ফলো করছে রুপু। কিছুক্ষণ পর ছুরি মারার ভয় দেখিয়ে কৃষ্ণের সবকিছু লুট করে নেয় রুপু। আর ছিনতাইকারী রুপুর প্রেমে পড়ে যায় কৃষ্ণ। অবশেষে আবিষ্কার হয়, রুপু আসলে মানসিক প্রতিবন্ধী এবং বিবাহিত। যে প্রতি ঘণ্টায় নিজের নাম পরিবর্তন করে নিজের অজান্তেই। এমন গল্প নিয়েই এগিয়েছে শর্টফিল্মের কাহিনী।

এ প্রসঙ্গে রুপু বলেন, ‘এই প্রথম কোনো শর্টফিল্মে অভিনয় করলাম। গল্পটা ভালো লেগেছিল। যার জন্য বিনা পারিশ্রমিকেই কাজ করেছি। আমি চেষ্টা করেছি ভালো অভিনয় করতে। আশা করি দর্শকদের ভালো লাগবে।’

নির্মাতা এসডি প্রিন্স বলেন, ‘মূলত তরুণ এবং নতুনদের নিয়েই আমি কাজ করছি। চেষ্টা করছি নতুনদের অভিনয়ে সুযোগ করে দেয়ার। হয়তো খুব একটা ভালো হচ্ছে না। কিন্তু আমি তৃপ্ত। কেননা যাদের নিয়ে কেউ কাজ করতে চায় না, তাদের নিয়েই আমি কাজ করছি। নতুনরা যদি কোথাও সুযোগ না পায় তাহলে ওরা শিখবে কি করে! যেহেতু আমিও নতুন নির্মাতা সেহেতু আমারও শেখার অনেক কিছু আছে। নতুন অভিনয় শিল্পীরা আমার কাজ থেকে যেমন শিখছেন, তেমনি আমিও তাদের কাজ থেকে শিখছি। আশা করি, ইউটিউবের দর্শকরা আমাকে গ্রহণ করবেন, আমার কাজ দেখবেন।’

ভিডিও লিংক :


এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।