মুক্তির অপেক্ষায় নিরবের প্রথম আন্তর্জাতিক ছবি (ভিডিও)


প্রকাশিত: ১২:৪৭ পিএম, ১৭ নভেম্বর ২০১৬

ঢাকাই ছবির হার্টথ্রব চিত্রনায়ক নিরব ২০১৪ সালের দিকে মালয়েশিয়ার একটি ছবিতে অভিনয় করেছিলেন। ছবির নাম বাংলাশিয়া। আলোচিত এ ছবির বেশ কিছু ভিডিও রয়েছে ইউটিউবে। সেগুলো নতুন করে আলোচনায় এসেছে! শোনা যাচ্ছে ছবিটি চলতি বছরই মুক্তি পেতে পারে। মুক্তি পাবার সম্ভাবনা রয়েছে বাংলাদেশেও।

ছবিটি পরিচালনা করেছেন মালয়েশিয়ার নির্মাতা ন্যামউই। ছবিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সিঙ্গাপুরের অভিনেত্রী আতিকা সোহাইমি। এছাড়া রয়েছেন মালয়েশিয়ার ছবির লিজেন্ড অভিনেতা সাইফুল এপেক। মালয় ভাষায় ধারণ করা ছবিটি চীনা ও ইংরেজিতে ডাবিং করা হয়েছে।

Nirob

এর আগে বাংলাশিয়া ছবিটি জাপানের ওসাকা ফিল্ম ফেস্টিভাল এবং নিউ ইয়র্ক এ অনুষ্ঠিত এশিয়ান ফিল্ম ফেস্টিভালে প্রদর্শিত হয়। এতদিন সেন্সর জটিলতায় আটকে থাকলেও শিগগির ছবিটি মুক্তি পাবে বলে জানালেন বলউডের ‘বালা’ ছবির অভিনেতা নিরব।

তিনি বলেন, ছবিটি ২০১৪ সালে মালয়েশিয়ায় নির্মাণ হয়েছিল। দেড় মাস মালয়েশিয়া থেকে ছবির শুটিং করেছিলাম। ছবির গল্পটা অ্যাকশন-কমেডি ঘরানার। বাংলাশিয়া ছবিটি নির্মাণের সঙ্গে যুক্ত ছিলেন শাহরুখ খানের ডন ছবির ইউনিট। ভালো লাগছে এতদিন পর এর ট্রেলার উন্মুক্ত হওয়ায়।

দেখুন আলোচিত সেই ট্রেলার :


এনই/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।